US Man Murder Girl Friend, তার পরই হৃদরোগে আক্রান্ত

Relatives Marriage

জাস্ট দুনিয়া ডেস্ক: ঘটনাটি ঘটেছে আমেরিকার দক্ষিণ ক্যারোলিনায়। প্রেমিকাকে খুন করে কবর দেওয়ার পরই হৃদরোগে আক্রান্ত হন প্রেমিক (US Man Murder Girl Friend)। মৃত্যুও হয় তাঁর। প্রেমিক জোসেফ ম্যাককিনের বয়স ৬০ এবং প্রেমিকা ৬৫ বছরের প্যাট্রিক ডেন্ট। দু’জনে লিভ-ইন করতেন। প্যাট্রিকা জোসেফের সঙ্গে থাকলেওতাঁর যমজ বোনের সঙ্গে সব সময়ই যোগাযোগ রাখতেন। কিন্তু কিছুদিন ধরে বোনের খবর পাচ্ছিলেন না তিনি। অফিসেও যাচ্ছিলেন না। কারণ একই সঙ্গে চাকরী করতেন দুই বোন। বোনের কোনও খবর না পেয়ে চিন্তায় পড়ে যান পামেলা ব্রিগিস। তার পরই পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।

বোনের কাছ থেকে খবর পেয়ে সেই বাড়িতে হানা দেয় পুলিশ যেখানে জোসেফ ও প্যাট্রিকা থাকতেন। তল্লাশির সময় বাড়ির পিছন দিকের বাগানে তারা একটি দেহ পড়ে থাকতে দেখেন। তিনি ছিলেন জোসেফ। এর পর খোঁজ শুরু প্যাট্রিকার। পুরো বাড়ি, বাগান তল্লাশি করে যখন প্যাট্রিকাকে খুঁজে পাওয়া যায় না তখন জোসেফের দেহের কাছেই ভিজে মাটি দেখে সন্দেহ হয় পুলিশের। সেই জায়গা খোঁড়ার পরই বেড়িয়ে আসে প্যাট্রিকার দেহ।

প্লাস্টিকে মোড়া অবস্থায় ছিল প্যাট্রিকার দেহ। বোঝাই যাচ্ছিল সদ্য তাঁকে কেউ কবর দিয়েছে। গলায় ছিল ফাঁসের দাগও। তা থেকেই স্পষ্ট হয়ে যায় তাঁকে ফাঁস দিয়েই খুন করা হয়েছে। এবং মৃত্যুর পর প্লাস্টিকে পেঁচিয়ে জোসেফের বাড়ির বাগানেই কবর দেওয়া হয়েছে। দুটো দেহই পাঠানো হয় ময়না তদন্তের জন্য। কারণ জোসেফের মৃত্যু নিয়ে সংশয় ছিল। কারণ তাঁর শরীরে কোনওরকম চিহ্ন ছিল না।

ময়না তদন্তে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জোসেফের। প্রাথমিক তদন্তের পর পুলিশের মত, প্রেমিকাকে খুন করে কবর দেওয়ার পরই হৃদরোগে আক্রা্ন্ত হন জোসেফ। বোনের মৃত্যুতে ভেঙে পড়েছেন পামেলা। বোনের খুনের জন্য কাউকে দায়ী করারও নেই, নেই কাউকে শাস্তি দেওয়ার। জীবনের সব থেকে বড় অবলম্বন হারিয়ে রীতিমতো অসহায় বোধ করছেন তিনি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)