Pant-Urvashi বচসা তুঙ্গে, সোশ্যাল মিডিয়ায় আক্রমণ চলছেই

Pant-Urvashi

জাস্ট দুনিয়া ডেস্ক: কখনও উর্বশী তো কখনও ঋষভ (Pant-Urvashi)! চলছই মিষ্টি মধুর কথা কাটাকাটি। কেউই কাউকে ছাড়ছেন না। আর তাঁদের এই বচসার মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বৃহস্পতিবার ঋষভ পন্থ তাঁর পোস্ট কিছুক্ষণ পরে ডিলিট করে দিলেও তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল। আর তারই এদিন জবাব দিলেন উর্বশী রাউতেলা। সেখানে তিনি লেখেন, ‘‘ছোটু বাইয়া তুম ব্যাট-বল খেলো’’। বাংলায় মানে করলে দাঁড়ায়, ছোট ভাই তুমি ব্যাট-বল খেলো। পন্থ ভক্তদের দাবী এই পোস্টে ঋষভ পন্থের শারীরিক উচ্চতাকেই আক্রমণ করা হয়েছে। এখানেই থামেননি উর্বশী, তিনি তাঁর পোস্টে আরও বেশ কিছু আক্রমণাত্মক লাইন লিখেছেন।

ঘটনার শুরু উর্বশীর একটি সাক্ষাৎকারকে কেন্দ্র করে। সেই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরই দেখা যায় সেখানে ‘আরপি’ বলে কারও কথা উল্লেখ করেছেন তিনি। সেই ইন্টারভিউতে তিনি বলেন, আরপি নামে একজন ব্যক্তির সঙ্গে তাঁর বেরনোর কথা ছিল। কিন্তু সারাদিনের টানা শুটের পড়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন। আর বাড়ি ফিরে তিনি ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে ফোন দেখতে গিয়ে দেখেন সেই ব্যক্তি তাঁকে ১৬-১৭ বার ফোন করেছেন। সেটা দেখে তাঁর সেদিন খারাপ লেগেছিল।

আরপি দেখে সকলেই ধরে নেন এই আরপি আসলে ঋষভ পন্থ। ২০১৮ সালে পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়েছিল। তবে তা বেশি দূর গড়ায়নি। এবং জানা সম্পর্কের শেষটাও খুব খারাপ ছিল। এর পর ২০১৯-এ ঋষভ পন্থ তাঁর প্রেমিকার নাম সামনে আনেন। তিনি ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগি। এর পর তাঁদের বার বার সব সমক্ষে দেখা গিয়েছে। তাঁরা যে এই সম্পর্ক লুকোতে চান না সেটা পরিষ্কার করে দিয়েছেন। কিন্তু আচমকা উর্বশীর এই বক্তব্যে চার বছর আগের পুরনো কাহিনী আবার নতুন করে সামনে চলে এসেছে।

এই প্রসঙ্গেই পন্থ একটি পোস্টে লেখেন, ‘‘মেরা পিছা ছোড়ো বহেন, ঝুট কি ভি কোই লিমিট হোতি হ্যায়।‘‘ এর বাংলা করলে দাঁড়ায়, আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যে কথা বলারও একটা সীমা থাকে। এছাড়াও তিনি লেখেন, জনপ্রিয়তা পাওয়ার জন্য আর শিরোনামে থাকার জন্য মানুষ কত মিথ্যে কথা বলে, সেটা দেখে হাসি পায়। নাম, খ্যাতির জন্য এত লোভ দেখে খারাপ লাগে। ঈশ্বর তাদের আশীর্বাদ করুন।’’ তবে ১০ মিনিটের মধ্যেই এই পোস্ট তুলে নেন তিনি। এর পর শুক্রবার তার পাল্টা দিয়ে পোস্ট করেন উর্বশী।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle