WTC Final 3rd Day: ভারতের প্রথম ইনিংস ২১৭ রানে শেষ, নিউজিল্যান্ড ১০১-২

WTC Final 3rd Day

জাস্ট দুনিয়া ডেস্ক: WTC Final 3rd Day বড় রানের লক্ষ্যে পৌঁছতে পারল না ভারতীয় ক্রিকেট দল। ২১৭ রানেই শেষ হয়ে গেল ভারতের প্রথম ইনিংস। যা লড়াই করার জন্য যথেষ্ট নয়। এখন অনেকটাই নির্ভর করছে ভারতের বোলারদের উপর। প্রথম দিনের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় দিন থেকে শুরু হয়েছিল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল নিউজিল্যান্ড। দ্বিতীয় দিন ১৪৬-৩ নিয়ে খেলতে নেমেছিল ভারত। কিন্তু শুরুতেই আউট হয়ে যান ভারত অধিনায়ক বিরাট কোহলি। দ্বিতীয় দিন একরানও যোগ করতে পারেননি তিনি। ৪৪ রানে আউট হয়ে যান তিনি।

অজিঙ্ক রাহানের ব্যাট থেকে আসে ৪৯ রান। একজন ব্যাটসম্যানও ৫০ রানের গণ্ডি পার করতে পারেননি।  ঋষভ পন্থ ৪, রবীন্দ্র জাডেজা ১৫, রবিচন্দ্রন অশ্বিন ২২, ইশান্ত শর্মা ৪, জসপ্রিত বুমরা ০ রানে আউট হয়ে যান। কিউইদের হয়ে বল হাতে সফল কেল জেমিসন। তিনি ২২ ওভার বল করে মাত্র ৩১ রান দিয়ে ৫ উইকেট নেন তিনি। ২টো করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট ও নীল ওয়াগনার। ১ উইকেট নেন টিম সাউদি।

তৃতীয় দিনই প্রথম ইনিংসে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড।ওপেনার টম লাথামকে ৩০ রানে ফিরিয়ে দেন রবিচন্দ্রন অশ্বিন। বিরাট কোহলিকে ক্যাচ তুলে দিয়ে ফিরে যান তিনি। রানের গতি খুবই মন্থর। ভারতের পর নিউজিল্যান্ডের ব্যাটেও খুব ধীর গতিতেই রান আসছে।হাতে রয়েছে আর দুই দিন। সঙ্গে একটি রিজার্ভ ডে। WTC Final 3rd Day কারও জন্যেই ভাল গেল না।

তৃতীয় দিনও খারাপ আলোর জন্য সময়ের আগেই বন্ধ হয়ে গেল খেলা। তৃতীয় দিনের শেষে নিউজিল্যান্ড ১০১-২। ৫৪ রান করে আউট হলেন ওপেনার ডেভন কনওয়ে। ইশান্ত শর্মার বলে মহম্মদ শামিকে ক্যাচ দিয়ে ফিরলেন তিনি। ক্রিকেট রয়েছেন অধিনায়ক ককেন উইলিয়ামসন ১২ ও রস টেলর ০ রানে। চতুর্থ দিন ভারতের থেকে ১১৬ রানে পিছিয়ে থেকে ব্যাট করতে নামবেন এই দুই ব্যাটসম্যান।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)