Wriddhiman Saha ত্রিপুরাতে? দাবি সেখানকার ক্রিকেট সংস্থার

Wriddhiman Saha

জাস্ট দুনিয়া ডেস্ক: Wriddhiman Saha বাংলা ছেড়ে কোথায় যাবেন তা নিয়ে জল্পনার শেষ নেই। বিভিন্ন সময় উঠে এসেছে বিভিন্ন নাম। কিন্তু নিজে থেকে এখনও কিছু জানাননি তিনি। তবে মঙ্গলবার ত্রিপুরা ক্রিকেট সংস্থার যুগ্ম সচিব সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়ে দেন, ঋদ্ধিমান সাহা খেলবেন তাঁদেরই হয়ে। জানা গিয়েছে, Wriddhiman Saha সেখানে যোগ দিচ্ছেন, মেন্টর এবং প্লেয়ার হিসেবে। এক সঙ্গে তাঁকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে এই প্রথম। এই মাসেই চুক্তিপত্রে সই হয়ে ঋদ্ধিমান ত্রিপুরার হয়ে যাবেন বলে দাবি।

অনেক টানাপড়েনের পর শেষ পর্যন্ত গত সপ্তাহে বাংলার ক্রিকেট থেকে ছাড়পত্র পেয়েছেন তিনি। এতদিন ঋদ্ধি অবশ্য জানিয়েছিলেন, অনেক রাজ্যের সঙ্গেই তাঁর কথা হয়েছে তবে তিনি এখনও কোনও সিদ্ধান্ত নেননি। তবে ত্রিপুরা ক্রিকেট সংস্থার কর্তার বক্তব্যের পর মনে করা হচ্ছে তিনি সেখানেই যাচ্ছেন। কারণ এই বক্তব্যের বিরোধিতাও করেননি প্রাক্তন বাংলা উইকেটকিপার। তবে তিনি অপেক্ষা করছেন চুক্তির।

সম্প্রতি বার বার বিতর্কে জড়িয়েছেন একদা শান্ত বলে পরিচিত এই উইকেট কিপার-ব্যাটসম্যান। প্রথমে বিতর্কে জড়ান এক সাংবাদিকের সঙ্গে। সাংবাদিক তাঁকে হুমকি দিয়েছেন বলে তাঁদের কথপোকথনের স্ক্রিনশট তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। তা নিয়ে তোলপাড় হয় ভারতীয় ক্রিকেট থেকে ভারতীয় সংবাদ মাধ্যম। দুইভাগে ভাগ হয়ে যায় মতামত। তবে সেই সাংবাদিককে নির্বাসিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এর পর তিনি বিতর্কে জড়ান ভারতীয় দলে জায়গা না পেয়ে। তাঁকে যখন জানিয়ে দেওয়া হয় তিনি আর ভারতীয় দলের জন্য অপরিহার্য নন তখনও তাঁর বক্তব্য ঘিরে চূড়ান্ত হইচই হয়। এর পর বাংলার হয়ে খেলা নিয়েও তৈরি হয় বিতর্ক। রঞ্জির গ্রুপ পর্বে ঋদ্ধি খেলতে না চাওয়ায় তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন ওঠে সিএবির অন্দরে। সেটা মোটেও ভালভাবে নেননি তিনি। তার পরই বাংলা ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। তাঁকে বোঝানোর চেষ্টা করা হয় বহুবার। কিন্তু বরফ গলেনি। শেষ পর্যন্ত বাংলার ক্রিকেট বোর্ড তা মেনে নিয়ে তাঁকে এনওসি দিয়ে দেয়।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle