Women’s Asia Cup 2022: ভারতের জয়রথ অব্যহত

Women’s Asia Cup 2022

জাস্ট দুনিয়া ডেস্ক: এশিয়া কাপে (Women’s Asia Cup 2022) পর পর দুই ম্যাচ জিতে ভাল জায়গায় রয়েছে ভারতের মেয়েরা। সঙ্গে বেড়ে গিয়েছে অনেকটা আত্মবিশ্বাসও। ইংল্যান্ডের মাটি থেকে যে আত্মবিশ্বাস নিয়ে ফিরেছিলেন হরমনপ্রীতরা সেটাই দারুণভাবে কাজে লাগছে এশিয়া কাপে। সোমবার মালয়েশিয়ার বিরুদ্ধে খেলতে নেমেছিল ভারত। যেখানে সহজ জয় তুলে ন‌িলেন মেয়েরা। ডাকওয়র্থ লুই মেথডে ৩০ রানে হারাল মালয়েশিয়াকে।

এদিন টস জিতে প্রথমে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিল মালয়েশিয়া। প্রথমে ব্যাট করে ভারত ২০ ওভারে চার উইকেট হারিয়ে তোলে ১৮১ রান। কিন্তু মালয়েশিয়ার ব্যাটিংয়ের ছয় ওভার চলার সময়ই বৃষ্টি আসে। মালয়েশিয়া যখন ১৬-২-এ ব্যাট করছে তখন ৫.২ ওভার হয়েছে। তার পর আর খেলা শুরু করা যায়নি।

এই ওভারে ম্যাচ শেষ হওয়ায় জিততে হলে দরকার ছিল ৪৬ রান। সেখানে মালয়েশিয়ার ছিল মাত্র ১৬। যার ফলে ভারত ৩০ রানে ম্যাচ জিতে নেয়। মালয়েশিয়ার জন্য হতাশার। তবে এদিন ভারতের টপ অর্ডার দারুণ ফর্মে ছিল। দুই ওপেনার মেঘানা ও শাফালি ভিতটা তৈরি করে দিয়েছিলেন। মেঘানা ৬৯ ও শাফালি ৪৬ রান করেন।

তিন নম্বরে নেমে রিচা ঘোষ ১৯ বলে ঝোড়ো ৩৩ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। এছাড়া কিরণ প্রভু ০ ও রাধা যাদব ৮ রান করে আউট হন। ১০ রানে অপরাজিত থাকেন হেমালথা। জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার উইনিফ্রেড ০ ও জুলিয়া ১ রান করে আউট হয়ে যান। যখন খেলা বন্ধ হয় তখন ইলিসা ১৪ ও হান্টার ১ রানে ব্যাট করছিলেন। কিন্তু বৃষ্টির জন্য আর খেলা শুরু করা যায়নি। মালয়েশিয়া ইনিংসের ৫.২ ওভারে বন্ধ হয় খেলা। ভারতের দীপ্তি ও রাজেশ্বরী একটি করে উইকেট নেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle