BCCI President পদে কে? উঠে আসছে রজার বিনির নাম

Roger Binny

জাস্ট দুনিয়া ডেস্ক: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং ১৯৮৩ বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য রজার বিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্থলাভিষিক্ত হতে পারেন বলেই খবর (BCCI President)। বিসিসিআইয়ের পরবর্তী সভাপতি দৌড়ে সবার আগে রয়েছেন তিনি, এমনটাই খবর বিসিসিআই সূত্রে।

বিনি এর আগে বিসিসিআই নির্বাচক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। আর সে কারণেই প্রাক্তন পেসার রজার বিনি বিসিসিআই সভাপতি হিসাবে সৌরভের স্থলাভিষিক্ত হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন এবং জয় শাহ বিসিসিআই সচিব হিসাবে তাঁর জায়গায় থাকছেন।

রজার বিনির নাম বিসিসিআই-এর খসড়া ভোটার তালিকায় (বিসিসিআই ওয়েবসাইটে দেওয়া) রয়েছে ১৮ অক্টোবরের নির্বাচন এবং কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব সন্তোষ মেননের পরিবর্তে বৃহস্পতিবার কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (KSCA) প্রতিনিধি হিসাবে বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলে‌ন৷ আর এই সবই প্রাক্তন সিমারকে বিসিসিআই সভাপতি পদের জন্য এগিয়ে থাকার জল্পনা তৈরি করছে।

সূত্রের খবর, সৌরভ গঙ্গোপাধ্যায় সম্ভবত আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের চেয়ারম্যান পদে ভারতের প্রতিনিধি হতে চলেছেন।১১ ও ১২অক্টোবর মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। মনোনয়ন যাচাই-বাছাই হবে ১৩ অক্টোবর এবং প্রার্থীরা ১৪ অক্টোবরের মধ্যে তাঁদের মনোনয়ন প্রত্যাহার করতে পারবেন। ১৮ অক্টোবর নির্বাচন। সব হিসেব মিললে এবার আইসিসিতে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle