এমএস ধোনির ‘শেষ আইপিএল’ শুনে কী বললেন রোহিত শর্মা

জাস্ট দুনিয়া ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে এমএস ধোনির সম্ভাব্য অবসরের খবর বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছে। ধোনি যখন আইপিএল ২০২৩-এর আগে চেন্নাই সুপার কিংসের সঙ্গে অনুশীলনে ব্যস্ত তখন থেকেই কানাঘুঁষো শোনা যাচ্ছে যে তিনি এই বছরের পরে আর আইপিএল খেলবেন না। তবে এটা নতুন কিছু নয়। এটাই প্রথম আইপিএল নয় বরং আরও আগে থেকেই আইপিএল শুরুর আগে এমন একটা আলোচনা ঘুরতে থাকে। আর সেটাই মনে করিয়ে দিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। তিনি এই ধোনির ‘শেষ আইপিএল’ শুনে বলেন, ধোনি আরও দু’তিনটি মরসুমে আইপিএলে খেলার জন্য যথেষ্ট ফিট।

তিনি এর সঙ্গে জুড়ে দেন, “আমি গত ২-৩ বছর ধরে শুনছি যে এটি এমএস ধোনির শেষ মরসুম হতে চলেছে। আমার মনে হয় তিনি আরও কয়েকটি সিজন খেলার জন্য যথেষ্ট ফিট।” সম্প্রতি, রাজস্থান রয়্যালসের রায়ান পরাগ বলেছেন যে ধোনি একজন ফিনিশারের ভূমিকায় নিজেকে সেরা জায়গায় নিয়ে গিয়েছেন এবং কেউই প্রাক্তন ভারতীয় অধিনায়কের কাছাকাছি আসে না। গুয়াহাটির ২১ বছর বয়সী, যিনি এই বছর তার পঞ্চম আইপিএল খেলবেন, যোগ করেছেন যে তিনি যখন একজন ফিনিশারের ভূমিকা পালন করতে পেরে খুশি, যদি তাঁকে পছন্দ করতে বলা হয় তবে তিনি টুর্নামেন্টে চার নম্বরে ব্যাট করতে চান।

“যদি তারা (রয়্যালস) আমাকে জিজ্ঞাসা করত আমি কোথায় ব্যাট করতে চাই, আমি বলতাম চার নম্বর। কিন্তু, তারপরে, বরাবরের মতো, আমি যেখানেই দলের প্রয়োজন সেখানে ব্যাট করতে প্রস্তুত এবং যেখানে তারা মনে করবে আমি সেরা ফিট। একটি দলের খেলায় যে কোনও ভাবে আমি অবদান রাখতে পারলেই খুশি।” পরাগ পিটিআইকে বলেছেন।

“আমি এখন গত তিন বছর ধরে ফিনিশার হিসেবে খেলছি। আমার মাথায় শুধু একটা নাম আসে যেটা আমি আগেও বলেছি, এমএস ধোনি। আমার মনে হয় না অন্য কেউ সেই যোগ্যতা আয়ত্ত করতে পেরেছে। আমি সেই ভূমিকায় যাচ্ছি। আমি সবসময় তাঁর দিকে তাকাই, সে কীভাবে খেলা শেষ করে বা কীভাবে সে খেলাকে এগিয়ে নিয়ে যায়,” পরাগ যোগ করেছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle