Vamika-র ছবি ভাইরাল হতেই আবেদন বিরাট কোহলির

Vamika

জাস্ট দুনিয়া ডেস্ক: রবিবার দক্ষিণ আফ্রিকা বনাম ভারত শেষ একদিনের ম্যাচে স্টেডিয়ামে হাজির হয়েছিল Vamika । ভামিকা বিরাট ও অনুষ্কার কন্যা। জন্মের পর থেকে কেটে গিয়েছে ১ বছর। বাবা বিরাট কোহলির সঙ্গে সঙ্গেই মায়ের কোলে কোলে সফর করে বেরায় এই খুদে। কিন্তু তার মুখ কেউ দেখতে পারেননি এতদিন। কন্যার জন্মের পরই বিরুষ্কার তরফে সকলের উদ্দেশে আবেদন জানানো হয়েছিল তাঁরা তাঁদের কন্যাকে এখনই সকলের সামনে আনতে চান না। তাতে সফলও হয়েছিলেন। দু’জনেই মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পিছন থেকে। কিন্তু এবার বিভ্রাটটা ঘটেই গেল।

রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচেও হারতে হয়েছে ভারতকে। মেয়েকে নিয়ে স্টেডিয়ামে ছিলেন অনুষ্কা। সেখানেই ব্রডকাস্টার্সদের ক্যামেরায় ধরা পড়ে গেল ভামিকার বিভিন্ন মুড। কখনও সে হাততালি দিচ্ছে তো কখনও টাটা করছে। মা অনুষ্কার কোলে হাসি মুখে দারুণ খোশমেজাজেই সে ধরা পড়ল প্রথমবার। হাসিমুখে ধরা পড়ল অনুষ্কাও। কিন্তু তিনি বুঝতেই পারেননি তাঁরা তখন লাইভ ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন।

ভামিকার ভিডিও সামনে আসতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। যা কখনওই চাননি তার বাবা-মা। রীতিমতো হতাশ তাঁরা। রাত পোহাতেই অনুষ্কা ও বিরাট তাঁদের ইনস্টাগ্রাম পোস্টে আরও একবার তাঁদের মেয়ের ছবি প্রচার না করর অনুরোধ জানালেন। সেই পোস্টে লেখা হল, ‘‘স্টেডিয়ামে আমাদের মেয়ের ছবি ক্যামেরাবন্দি হয়েছে সেটা বুঝতে পেরেছি। এবং সেটা তার পর ছড়িয়ে পড়েছে বেশি পরিমাণে। জানতাম না ক্যামেরা আমাদের উপর রয়েছে। আমাদের অনুরোধ এই বিষয়ে একই থাকবে। ভাল লাগবে যদি ভামিকার ছবি তোলা বা প্রকাশ করা না হয়। ধন্যবাদ।’’

Vamika

ঘটনাটি ঘটে বিরাট কোহলি হাফসেঞ্চুরি করার পরই।  ৬৩ বলে ৫০ রান করেন বিরাট। যদিও দলকে জেতাতে পারেননি। অর্ধশতরান যে তিনি তাঁর কন্যাকেই উৎসর্গ করলেন তা তাঁর সেলিব্রেশনেই বোঝা গিয়েছিল। আর ঠিক তখনই টেলিভিশনের পর্দায় ভেসে ওঠে অনুষ্কার কোলে ভামিকার ভিডিও। গ্যালারি থেকে যেখানে অনুষ্কা মেয়েকে দেখাচ্ছেন মাঠে তার বাবাকে। অনেকেই এই ঘটনার জন্য দায়ী করছেন ব্রডকাস্টার চ্যানেলকে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)