Virat Kohli Injured: রোহিতের পর চোটের কবলে বিরাট

Virat Kohli Injured

জাস্ট দুনিয়া ডেস্ক: সেমিফাইনালের আগে রীতিমতো চিন্তার ভাজ ভারতীয় টিম ম্যানেজমেন্টের কপালে। মঙ্গলবার অনুশীলনে হাতে বল লেগে চোট পেয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা। আর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই চোট পেলেন বিরাট কোহলি (Virat Kohli Injured)। বৃহস্পতিবার টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে ভারতকে খেলতে হবে ইংল্যান্ডের বিরুদ্ধে। তার আগে বুধবার অনুশীলনে চোট পেলেন কোহলি। এই মুহূর্তে অ্যাডিলেডে রয়েছে দল। নেটে ব্যাট করার সময় চোট পান তিনি। হর্ষল প্যাটেলের বল তাঁর কুঁচকিতে লাগে।

তবে তিনি নিজেই কিছুক্ষণ পর ব্যথা কমলে বুঝিয়ে দেন তাঁর চোট গুরুতর নয়। তবে সাময়িক যে খুব বেশি পরিমাণে ব্যথা অনুভব করছিলেন তা তাঁর অভিব্যক্তিতেই বোঝা যাচ্ছিল। ব্যথার কারণে চোখমুখ কুচকে যাচ্ছিল। বেশ কিছুক্ষণ ব্যাটের উপর ভর দিয়ে দাঁড়িয়েছিলেন মাথা নিচু করে। তবে চোট গুরুতর না হলেও তিনি আর অনুশীলন করেননি। মাঠ ছেড়ে বেরনোর সময় বোঝা যাচ্ছিল সমস্যা রয়েছে তাঁর।

তবে কিছুক্ষণ পরই তিনি আবার অনুশীলনে ফেরেন। এর পর নেটে ফিরে থ্রোডাউন অনুশীলন করেন দলের থ্রোডাউন কোচদের সঙ্গে। মঙ্গলবার থ্রোডাউন অনুশীলনের সময়ই রঘুর ছোড়া বল লেগে হাতে চোট পেয়েছিলেন রোহিত শর্মা। বিরাটের থেকে রোহিতের চোট বেশি গুরুতর। তবে বোর্ডের তরফে রোহিতের চোট নিয়ে কিছু জানানো হয়নি এখনও। তবে তিনিও কিছুক্ষণ বিশ্রাম নিয়ে অনুশীলনে ফিরেছিলেন।

দারুণ ফর্মে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তাই সেমিফাইনালে তাঁর গুরুত্ব অপরিসীম। এখনও পর্যন্ত টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান রয়েছে তাঁর ঝুলিতে। চলতি টি২০ বিশ্বকাপের বিরাট পাঁচটি ম্যাচে ২৪৬ রান করেছেন। গড় ১২৩, স্ট্রাইকরেট ১৩৮.৯৮। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে অপরাজিত ৮২ রান দিয়ে যাত্রা শুরু করেছিলেন তিনি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle