Virat Kohli গুজরাতের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি করে ফর্মে ফিরলেন

Virat Kohli

জাস্ট দুনিয়া ডেস্ক: তাঁর ফর্ম নিয়ে আলোচনার শেষ নেই। টানা রান খরা চলছিলই তাঁর (Virat Kohli)। ৯ ম্যাচে তাঁর পকেটে ছিল মাত্র ১২৮ রান। আর তাঁর এই ব্যাটে রান না পাওয়া দেখে অনেকেই নানান উপদেশ দিচ্ছিলেন। তার মধ্যে অন্যতম বিরাটের প্রিয় কোচ রবি শাস্ত্রী। তিনি তো বিরাটকে আপাতত বিশ্রামে পাঠানোর পক্ষে। যদিও একদিন আগেই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় যদিও আস্থা দেখিয়েছিলেন বিরাটের ফর্মে ফেরার বিষয়ে। তিনি যেন না বলেই সৌরভের আস্থার মর্যাদা রাখলেন। শনিবার গুজরাত টাইটানসের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি হাঁকালেন তিনি।

এর আগে পর পর দুটো ম্যাচে রানের খাতা খুলতে পারেননি তিনি। কিন্তু এদিন ৪৫ বলে হাফ-সেঞ্চুরি হাঁকিয়ে ফেরার বার্তা দিয়ে দিলেন প্রাক্তন অধিনায়ক। ৫০ রানের ইনিংস খেলে সেই চেনা কোহলির সেলিব্রেশন পাওয়া গেল তবে কিছুটা শান্ত। ব্যাট তুলে তাঁর সমর্থকদের যেন ধন্যবাদই জানালেন তিনি। গ্যালারিতে সেই দর্শকদের তালিকায় ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা। তাঁকেও দেখা গেল উচ্ছ্বসিত হয়ে বিরাটের ফর্মে ফেরাকে উদ্‌যাপন করতে।

এদিন বিরাট ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেললেন। এখানে বলে রাখা ভাল, এদিন ফাফ দু প্লেসির সঙ্গে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ওপেন করতে নেমেছিলেন তিনি। ৬টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারি হাঁকান তিনি। যদিও দু প্লেসি রানের খাতাই খুলতে পারেননি। তবে তিন নম্বরে নেমে ৩২ বলে ৫৩ রানের ইনিংস খেলেন রজত পাতিদার।

৩৩ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। এদিন যদিও ব্যর্থ হন দীনেশ কার্তিক। তবে বিরাট, রজতের ব্যাটে ভদ্রস্থ রানে পৌঁছতে সক্ষম হয়েছে বেঙ্গালুরু। কিন্তু দারুণ ফর্মে রয়েছে গুজরাত। শুক্রবারই সৌরভের গলায় নতুন দুই দলের প্রশংসা শোনা গিয়েছিল। সঙ্গে দায়িত্ব পেয়ে যেন অনেকটাই বদলে গিয়েছেন হার্দিক পাণ্ড্যে। অধিনায়কত্বের পাশাপাশি নিজের খেলাটাও খেলে যাচ্ছেন নিয়ম করে। দলকে টানছেন এক কথায়। যে কারণ গুজরাতের ১৭১ রানের লক্ষ্যমাত্রা রাখলেও এখনই স্বস্তির কিছু নেই বেঙ্গালুরুর।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)