বিরুষ্কার কন্যা ভামিকা, ইনস্টাগ্রামে মেয়ের নাম প্রকাশ করলেন স্বয়ং মা

ইংল্যান্ড সফরে যাচ্ছে ক্রিকেটারদের পরিবার

জাস্ট দুনিয়া ডেস্ক: বিরুষ্কার কন্যা ভামিকা, ইনস্টাগ্রামে প্রথম ছবির সঙ্গে নামও জানালেন অনুষ্কা শর্মা। ২১ দিন বয়স হয়ে গেল ভারত অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্ক শর্মার কন্যার। এতদিন বিখ্যাত এই জুটির প্রথম সন্তানের কোনও ছবি সামনে আসেনি। বরং মেয়ের জন্মের পর সেই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ব্যাক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখার অনুরোধ জানিয়েছিলেন তাঁরা।

এতদিন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জীবনের খুটি নাটি তথ্যও পৌঁছে যেত সোশ্যাল মিডিয়ায়। নিজেদের জীবনের সব মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিতেন তাঁরা। তবে মেয়ের ছবি সামনে আনেননি। ইনস্টাগ্রামে যে ছবি অনুষ্কা পোস্ট করেছেন তাতেও মেয়ের মুখ দেখা যাচ্ছে না।

সেখানে দেখা যাচ্ছে মেয়ে কোলে রয়েছেন অনুষ্কা। পাশএ দাঁড়িয়ে বিরাট। দু’জনেই তাকিয়ে রয়েছেন মেয়ের দিকে। মেয়ের শুধু পিছন থেকে মাথা দেখা যাচ্ছে।

অনুষ্কা ইনস্টাগ্রামে লেখেন, ‘‘আমরা দু’জনে ভালবাসায় থাকছিলাম, যে ভাবে জীবনের পথে যা আসছিল কিন্তু এই ছোট্টটি, ভামিকা এটিকে একটি নতুন পর্যায়ে নিয়ে গেল! কান্না, হাসি, চিন্তা, আনন্দ – আবেগ সব কিছু কখনও কয়েক মিনিটের মধ্যেই অভিজ্ঞতা হচ্ছে! ঘুম অধরা কিন্তু আমাদের হৃদয় ভর্তি। সবাইকে ধন্যবাদ আপনাদের শুভেচ্ছা, প্রার্থণার জন্য।’’

অনুষ্কার পোস্টের কমেন্টে বিরাট কোহলি লিখেছেন, ‘‘আমার পুরো দুনিয়া এক ফ্রেমে ধরা পড়েছে।’’

এই পোস্টে উপচে পড়ছে কমেন্ট। সেখানে যেমন পরিচিত মুখ রয়েছে তেমনি রয়েছে দ’জনের ভক্তকূল। ক্রিকেটার থেকে বলিউড থেকে সাধারণ মানুষ সকলেই শুভেচ্ছআ জানিয়েছেন তাঁদের।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)