Unmukt Chand বাঁচলেন বড় দুর্ঘটনার হাত থেকে, নিজেই জানালেন

Unmukt Chandউন্মুক্ত চাঁদ

জাস্ট দুনিয়া ডেস্ক: Unmukt Chand ভারতীয় ক্রিকেট জনপ্রিয় মুখ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালিস্ট দলের অধিনায়ক। কিন্তু খুব দ্রুত দেশের হয়ে খেলা থেকে অবসর ঘোষণা করে দিয়েছিলেন তিনি। এখন তাঁর বয়স মাত্র ২৯। খেলার সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ লিগে। প্রথম মরসুমে খেলেছেন মেলবর্ন রেনেগেডসের হয়ে। এই মুহূর্তে তিনি রয়েছে আমেরিকায়। সেখানেই খেলতে গিয়ে চোট পান। আমেরিকার মাইনর লিগ ক্রিকেটে তিনি খেলেন সিলিকন ভ্যালি স্ট্রাইকার্সের হয়ে। বিদেশের খেলার জন্যই ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। কারণ দেশের জার্সিতে তেমনভাবে খেলার সুযোগ পাচ্ছিলেন না।

শনিবার উন্মুক্ত চাঁদ একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘‘একজন অ্যাথলিটের রাস্তাটা খুব মসৃণ নয়। কোনওদিন তুমি ফিরবে জিতে আবার কথনও হতাশা নিয়ে। এমন কোনও সময় আসবে যখন বাড়ি ফিরতে হবে ক্ষত নিয়ে।’’ তিনি আরও লেখেন, ‘‘ভগবানের কাছে কৃতজ্ঞ বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা করার জন্য। ভাল খেল কিন্তু সাবধানে। দুটোর মাঝখানে হালকা লাইন রয়েছে।’’

তাঁর এই পোস্ট শুভেচ্ছার জোয়ারে ভেসে যায়। তাঁর ফ্যান থেকে সাধারণ মানুষ সকলেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করে বার্তা পাঠান। তাঁদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন তিনি। গত বছর অগস্টে ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেন তিনি। আর চলতি বছর জানুয়ারিতে যোগ দেন বিগ ব্যাশ লিগে। তিনিই প্রথম পুরুষ ভারতীয় ক্রিকেটার যিনি বিগ ব্যাশ লিগে খেলার সুযোগ পান।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle