কেকেআর-এ আরও এক অনামী ক্রিকেটার

জাস্ট দুনিয়া ডেস্ক: এবার কলকাতা নাইট রাইডার্সের ময়দান কাঁপাচ্ছেন অনামীরাই। টানা দুই ম্যাচে দুরন্ত জয় তুলে নেওয়ার পর শুক্রবার ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে হারের মুখ দেখতে হয়েছে দলকে। ঠিক তার পরের দিনই দলে নতুন প্লেয়ার নেওয়ার কথা ঘোষণা করে দিল কেকেআর। যাঁকে নেওয়া হচ্ছে তাঁর বায়োডাটা নেহাৎই ছোট আইপিএল খেলার জন্য। ঠিক যেমনটা সুয়াশ শর্মা। বল হাতে নাইটদের জয়ের স্বাদ দিয়েছিলেন। এর পর রিঙ্কু সিং। পাঁচ ছক্কা হাঁকিয়ে দলকে এষ বলে জয় এনে দিয়েছিলেন। তাই হয়তো আরও এক অনামী ক্রিকেটারেই ঝুঁকল কলকাতা দল।

কেকেআর-এ সই করলেন ২০ বছরের ব্যাটসম্যান আর্য দেশাই। গুজরাতের এই ক্রিকেটারের ঘরোয়া ক্রিকেটেও বিশেষ কোনও অবদান নেই। এক্কেবারে আনকোরা। খেলেছেন মাত্র তিনটি প্রথম শ্রেণির ম্যাচ।  সেখানেও বিশেষ কোনও কৃতিত্ব নেই। তবে নাইটদের ট্রায়ালে নজর কেড়ে নেন তিনি। মনে করা হচ্ছে শ্রেয়াস আইয়ারের জায়গায় তাঁকে দলে নেওয়া হয়েছে। যদিও কলকাতা দলের তরফে অফিশিয়ালি এই তথ্য দেওয়া হয়নি।

একমাত্র শ্রেয়াসের জায়গাটাই দলে খালি ছিল। আর আর্য যেহেতু ব্যাটার সে কারণে দু’য়ে দু’য়ে চার করতে অসুবিধে হচ্ছে না। এই মরসুমে চোটের জন্য আইপিএল থেকে পুরোপুরি ছিটকে গিয়েছেন শ্রেয়াস। তাঁর জায়গা সবাইকে চমকে দিয়ে অধিনায়ক করা হয়েছে নীতীশ রানাকে। না হলে দলে আরও অনেক সিনিয়র প্লেয়ার ছিলেন। তবে এবারের কেকেআর ভরসা রাখছেন নতুনদের উপরই। যার ফলও পাচ্ছে দল।

সানরাইজার্সের বিরুদ্ধে ঘরের মাঠে হারের দিনই আর্যর সঙ্গে চুক্তিটা সেরে ফেলে কলকাতা দল। টুইট করে জানিয়েও দেওয়া হয় সে কথা। সেই টুইটে লেখা হয়েছে, ‘‘এই মাত্র জানা গেল আর্য ভাই আইপিএল-এ আমাদের দলে যোগ দিচ্ছেন। আমাদের সঙ্গে মিলে তাঁকে স্বাগত জানান।’’ এদিকে রাসেলের চোট নিয়ে যে ধোঁয়াশা তৈরি হয়েছিল সেটাও পরিষ্কার জানিয়েছেন অধিনায়ক। নীতীশ রানা বলেন, ‘‘রাসেলের তেমন কোনও সমস্যা নেই। ৪২ ডিগ্রিতে খেলতে গিয়ে ক্র্যাম্প হয়েছে। কোনও চোট নেই। বেশি করে জল পান করলেই ঠিক হয়ে যাবে।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle