T20 WC 2022 IND vs PAK ম্যাচের টিকিট শেষ

T20 WC 2022 IND vs PAK

জাস্ট দুনিয়া ডেস্ক: টি২০ বিশ্বকাপ (T20 WC 2022 IND vs PAK) কড়া নাড়ছে। আর সেখানে উত্তেজনার কেন্দ্রে রয়েছে ভারত-পাকিস্তান দ্বৈরথ। ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আবার দেখা হবে ভারত-পাকিস্তানের। সদ্য শেষ হওয়া এশিয়া কাপে দু’বার মুখোমুখি হয়েছে দুই দেশ। প্রথমবার ভারত জিতলেও দ্বিতীয়বার জয় ছিনিয়ে নিয়ে গিয়েছে পাকিস্তান। বিশ্বকাপের মঞ্চে গতবার প্রথম পাকিস্তানের কাছে হারের মুখ দেখতে হয়েছিল ভারতকে। এবার জোড়া বদলার পালা ভারতের সামনে। এক তো এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে হার আর বিশ্বকাপের হারের বদলা বিশ্বকাপের মঞ্চেই তুলে নেওয়া।

ভারত-পাকিস্তানের থেকেও বেশি করে ফুটছে দুই দেশের সমর্থকরা। যার ফল ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে সব টিকিট। বৃহস্পতিবার আইসিসি এমনই তথ্য দিয়েছে।  আইসিসি জানিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত বিশ্বকাপের ৫ লাখ টিকিট বিক্রি হয়ে গিয়েছে।  আইসিসি জানিয়েছে, ৮২টি ভিন্ন দেশ থেকে মানুষ বিশ্বকাপ দেখার টিকিট কেটেছেন।

মহিলাদের টি২০ বিশ্বকাপ ২০২০-র এই প্রথম ভর্তি স্টেডিয়ামে হতে চলেছে আইসিসির কোনও ইভেন্ট। ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিটের পাশাপাশি অ্যাডিশনাল স্ট্যান্ডিং রুম টিকিট কয়েক মিনিটের মধ্যে শেষ হয়ে যায়। এছাড়া দক্ষিণ আফ্রিকা- বাংলাদেশ ম্যাচ, ভারত ওগ্রুপ এ-র রানার্স আপের ম্যাচের টিকিটও শেষ হয়ে গিয়েছে।

টিকিট রয়েছে ২২ অক্টোবর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সুপার ১২-র প্রথম ম্যাচ এবং পাকিস্তান বনাম গ্রুপ এ রানার্স ম্যাচ, ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ ৩০ অক্টোবর ও ৩ নভেম্বর পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা ম্যাচের। এখনও টি২০ বিশ্বকাপ শুরু হতে বাকি একমাসেরও বেশি সময়। তার আগেই বিক্রি হয়ে গিয়েছে বিপুল পরিমাণ টিকিট।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle