আইপিএল খেলা হচ্ছে না সুরেশ রায়নার, ডাকাতদের হাতে খুন রায়নার কাকা

আইপিএল খেলা হচ্ছে না সুরেশ রায়নার

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল খেলা হচ্ছে না সুরেশ রায়নার । শনিবার দুবাই-এর শিবির থেকে দেশে ফিরে আসেন তিনি। প্রথমে জানা গিয়েছিল ব্যাক্তিগত কারণে তিনি দেশে ফিরছেন। আর পুরো মরসুমে তিনি ফিরতে পারছেন না। পরে জানা যায়, তাঁর পরিবারে ঘটে গিয়েছে বড় দুর্ঘটনা। ডাকাতদের হাতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সুরেশ রায়নার ৫৮ বছরের কাকার। তাঁর পরিবারের বাকি সদস্যরা গুরুতর আহত। পঞ্জাবের পঠানকোটের ঘটনা।

রায়নার কাকা অশোক কুমার একজন সরকারি কন্ট্রাক্টর ছিলেন। পুলিশের বক্তব্য অনুযায়ী পঞ্জাবের পঠানকোট জেলার থারিয়াল গ্রামের। ১৯ ও ২০ অগস্টের মাঝামাঝি সময়ে রাতে ঘটে এই ঘটনা। প্রয়াত ব্যাক্তির দাদা শ্যাম লাল নিশ্চিত করেছেন মৃত ব্যাক্তি সুরেশ রায়নার কাকা। রায়না দেশে ফিরে পঞ্জাবের গ্রামে যেতে পারেন।

স্থানীয় পুলিশ সূত্রে খবর, কুখ্যাত ‘কালে কাচ্চেওয়ালে’ গ্যাং ডাকাতির উদ্দেশে অশোক কুমারের বাড়িতে গিয়েছিল। সেই সময় তাঁরা সকলেই তাঁদের বাড়ির ছাঁদে ঘুমাচ্ছিলেন।  তাদের আক্রমণে মাথায় চোট পান অশোক কুমার, সেই রাতেই মৃত্যু হয় তাঁর। তদন্ত চলছে। আহত হয়েছেন, অশোক কুমারের ৮০ বছরের মা, তাঁর স্ত্রী এবং দুই ছেলে।

আইপিএল-এ এবারের শুরুটা ভাল হয়নি চেন্নাই সুপার কিংসের। শুক্রবারই জানা গিয়েছিল, সিএসকে-র এক বোলার ও বেশ কয়েকজন স্টাফ করোনা আক্রান্ত। যার ফলে চেন্নাই দলের কোয়রান্টিনের সময় বেড়ে গিয়েছে।

শনিবার রায়নার সতীর্থ শেন ওয়াটসন বলেন, ‘‘আজ সকালে ঘুম ভাঙল খারাপ খবরের সঙ্গে যে সুরেশ রায়না ব্যাক্তিগত কারণে দেশে ফিরে যাচ্ছে। তোমাকে মিস করব। তুমি প্রথম থেকে এখানে ছিলে। তুমি দলের হৃদয় এবং পুরো আইপিএল তোমাকে মিস করবে। তুমি একজন তারকা। কিন্তু সব থেকে গুরুত্বপূর্ণ তোমার ভাল থাকা।’’

চেন্নাই দলে এখনও পর্যন্ত ১৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। তার মধ্যে দু’জন প্লেয়ার। আইপিএল ইতিহাসে সব থেকে বেশি ম্যাচ খেলেছেন সুরেশ রায়না। এই প্রথম মরসুম তিনি আইপিএল খেলছেন না।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)