South Korea WC Team: বিশ্বকাপ দল ঘোষণা দক্ষিণ কোরিয়ার

South Korea WC Team

জাস্ট দুনিয়া ডেস্ক: কাতার বিশ্বকাপের জন্য শনিবার দক্ষিণ কোরিয়ার (South Korea WC Team) দল ঘোষণা হয়ে গেলয়। দলে সন হিউং-মিনকে রাখা হয়েছে তবে মুখের গুরুতর চোটের পরে তিনি খেলবেন কিনা তা দেখা টুর্নামেন্ট শুরু হলে স্পষ্ট হবে। টটেনহ্যামের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে দক্ষিণ কোরিয়ার অধিনায়ক বাম চোখে আঘাত পান। গত সপ্তাহে অস্ত্রোপচার করা হয়। “আমরা তার সঙ্গে এবং টটেনহ্যামের মেডিকেল বিভাগের সঙ্গে যোগাযোগ রাখছি,” তাঁর দল ঘোষণা করে বলেন দক্ষিণ কোরিয়ার পর্তুগিজ কোচ পাওলো বেন্টো।

গোলরক্ষক: কিম সেউং-গিউ (আল-শাবাব/কেএসএ), সং বুম-কেউন (জিওনবুক মোটরস), জো হাইওন-উ (উলসান)

ডিফেন্ডার: কওন কিয়ং-ওন (গাম্বা ওসাকা/জেপিএন), কিম মুন-হোয়ান (জিওনবুক মোটরস), কিম মিন-জায়ে (নাপোলি/আইটিএ) কিম ইয়ং-গুওন (উলসান), কিম জিন-সু (জিওনবুক মোটরস), কিম তাইয়ে -হওয়ান (উলসান), ইউন জং-গিউ (এফসি সিউল), চো ইউ-মিন (ডেজিয়ন হানা সিটিজেন), হং চুল (ডেগু এফসি)

মিডফিল্ডার: কওন চ্যাং-হুন (গিমচিওন সাংমু), না সাং-হো (এফসি সিউল), পাইক সেউং-হো (জিওনবুক মোটরস), লি কাং-ইন (রিয়েল ম্যালোর্কা/ইএসপি), লি জায়ে-সুং (মেইনজ/জিইআর), জিয়ং ও-ইয়ং (ফ্রিবার্গ), হোয়াং ইন-বিওম (অলিম্পিয়াকোস), হং হি-চান (উলভার ওয়াম্পটন ওয়ান্ডারার্স), সং মিন-কিউ (জেওনবক মোটোর্স),সন দুন-হো (শ্যাডং তাইসান) , না সাং-হো (এফসি সিউল)

ফরোয়ার্ড: সন হিউং-মিন (টটেনহ্যাম হটস্পার/ইএনজি), চো গুয়ে-সুং (জিওনবুক মোটরস), হোয়াং উই-জো (অলিম্পিয়াকোস/জিআরই)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle