Sourav On Virat-Rohit: বিরাটের মাথায় কী ঘুরছে জানি না: সৌরভ

Sourav On Virat-Rohit

জাস্ট দুনিয়া ডেস্ক: বছরটা ভাল যাচ্ছে না দু’জনেরই। আইপিএল ২০২২-এ রান নেই কারও ব্যাটে (Sourav On Virat-Rohit)। বিরাট কোহলির অফ-ফর্ম নিয়ে প্রভূত আলোচনা চলছে। তার মধ্যে প্রায় প্রতি দিনই বিশ্রামের কথা বলছেন প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। সব মিলে বেশ চাপে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ও বর্তমান অধিনায়ক। এ বার তাঁদের নিয়ে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে আইপিএল নিয়ে অনেক কথাই বললেন তিনি।

বিরাট-রোহিতের ফর্ম নিয়ে সৌরভ বলেন, ‘‘ওরা অসাধারণ প্লেয়ার এবং আমার বিশ্বাস ওরা ওদের ফর্ম ফিরে পাবে। আমার আশা ওরা দ্রুত রান করতে শুরু করবে। আমি জানি না বিরাট কোহলির মাথায় কী চলছে, কিন্তু আমার বিশ্বাস ও ওর ফর্ম ফিরে পাবে। ও একজন গ্রেট প্লেয়ার।’’

শেষ শত রান বিরাট করেছেন ২০১৯ সালে। তার পর তাঁর ব্যাট থেকে আর শতরান আসেনি। তার চেয়েও আশ্চর্যের, এ বার যে আইপিএল হচ্ছে, তার দু’টি ম্যাচে বিরাট প্রথম বলেই আউট হয়ে গিয়েছেন। এই আইপিএলে এখনও পর্যন্ত একটা পঞ্চাশের ইনিংসও খেলেননি তিনি। জল্পনা, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে তাঁকে না-ও দেখা যেতে পারে।

বিরাটকে প্রায় প্রতি দিনই বিশ্রামের পরামর্শ দিচ্ছেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। কিন্তু বিরাট কী এ সব মেনে বিশ্রাম নেবেন? ক্রীড়ামহলের ইঙ্গিত, মনে হয় বিরাট এমনটা করবেন না।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)