সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে করোনা, আক্রান্ত চার

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে করোনাসৌরভ গঙ্গোপাধ্যায়

জাস্ট দুনিয়া ব্যুরো: সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে করোনা আক্রমণ এবার। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। এর মধ্যে নাম ঢুকে পড়ল সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর পরিবারের। তাঁর পরিবারের চার জনের শরীরে ধরা পড়ল কোভিড-১৯।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা ও বাংলার প্রাক্তন রঞ্জি ক্রিকেটার এবং সিএবির সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী মোম গঙ্গোপাধ্যায়ের কোভিড পজিটিভ। তাঁর আগেই স্নেহাশিসের শ্বশুর, শাশুরীর করোনা ধরা পড়ে। এ বার মোমের সঙ্গে তাঁদের পরিবারের এক কর্মীরও করোনা পজিটিভ জানা গিয়েছে।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

স্নেহাশিসের পরীক্ষা করা হয় তবে তাঁর পরীক্ষা নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। আক্রান্ত চার জনেরই চিকিৎসা চলছে স্থানীয় এক নার্সিংহোমে। সকলেই স্থিতিশীল রয়েছেন।

স্নেহাশিস ও তাঁর পরিবার বেহালায় পরিবারের সঙ্গে থাকেন না। তাঁর অন্য বাড়িতে থাকেন। সে কারণে সৌরভ এবং তাঁর পরিবারের আক্রান্ত হওয়ার সম্ভাবনা নেই এর থেকে।

এর আগে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদির কোভিড-১৯ পজেটিভ এসেছি। তিনি নিজেই সে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেভন। তাঁরও চিকিৎসা চলছে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

শনিবার জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাশরাফে মোর্তাজাও। তিনি ছাড়াও বাংলাদেশের আরও দুই ক্রিকেটারনাজমুল ইসলাম ও নাফিস ইকবালও (তামিম ইকবালের দাদা) করোনায় আক্রান্ত। সকলেই নিজের বাড়িতেই সেলফ আইসোলেশনে রয়েছেন। মোর্তাজা শনিবার তাঁর ফেসবুক পেজে লেখেন, ‘‘আজ আমার কোভিড-১৯ পরীক্ষার পফল পজিটিভ এসেছে। সবাই দয়া করে আমার দ্রুত আরোগ্য কামনা করবেন।’’