আবার অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, বৃহস্পতিবার হবে অ্যাঞ্জিওগ্রাম

আবার অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়

জাস্ট দুনিয়া ব্যুরো: আবার অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, নিয়ে যাওয়া হল অ্যাপেলোতে। বুধবার বেহালার বাড়িতে থাকাকালীন ফের অসুস্থ বোধ করেন তিনি। বুকে ব্যথা হওয়ায় সৌরভের গৃহচিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি কোনও রকম ঝুঁকি না নিয়ে দ্রুত হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। প্রায় সঙ্গে সঙ্গেই সৌরভকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে প্রায় গ্ৰিন করিডোর করে।

হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণের মধ্যেই সৌরভের ইকো কার্ডিওগ্রাম এবং ইসিজি করা হয়। হাসপাতালের তরফে জানা গিয়েছে গুরুতর কোনও সমস্যা নেই। বৃহস্পতিবার অ্যাঞ্জিওগ্রাম হবে সঙ্গে কিছু রুটিন রক্ত পরীক্ষাও করা হবে। স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হবে তার পরই। ডাকা হতে পারে বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠিকেও। আপাতত সৌরভ গঙ্গোপাধ্যায় রয়েছেন আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের চিকিৎসাধীন।

জানুয়ারির ২ তারিখ বাড়িতে জিম করতে গিয়ে প্রথম বার অসুস্থ হয়ে পড়েন তিনি। সেই সময় তাঁকে ভর্তি করা হয়েছিল উডল্যান্ডসে। সেখানেই চিকিৎসকরা জানান হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ। তিনটি ব্লকেজও পাওয়া যায়। সেই সময় একটি স্টেন্ট বসিয়ে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তবে বাড়িতে তিনি পুরোপুরি চিকিৎসাধীনই ছিলেন। বাড়িতেই করা হয়েছিল সব ব্যবস্থা। এই মাসের শেষে আরও দুটো স্টেন্ট বসানোর কথা ছিল।

অ্যাপেলোতে সৌরভের চিকিৎসার জন্য ইতিমধ্যেই ডাক্তারদের একটি বোর্ড গঠন করা হয়েছে। তাঁরাই সিদ্ধান্ত নেবেন পরবর্তী চিকিৎসার। যে ডাক্তারের নেতৃত্বে তাঁর স্টেন্ট বসেছিল তিনিও রয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এ দিন তিনি সব সময়ের মতো গাড়ির সামনের সিটে বসেই হাসপাতালে পৌঁছন। এবং গাড়ি থেকে নেমে হেঁটেই হাসপাতালের ইমারজেন্সি গেট দিয়ে ঢুকে যান ভিতরে। আগে থেকেই হাসপাতাল চত্বর ঘিরে ফেলেছিল পুলিশ। সৌরভকে নিতে বাইরেই উপস্থিত ছিল ডাক্তারদের একটি দল। পিছনের গাড়িতে হাসপাতালে পৌঁছন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। পৌঁছেছেন পরিবারের অন্য সদস্যরাও।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)
(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)