করোনা আক্রান্ত স্নেহাশিস, হোম কোয়রান্টিনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবার

করোনা আক্রান্ত স্নেহাশিস

জাস্ট দুনিয়া ব্যুরো: করোনা আক্রান্ত স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ভর্তি হলেন শহরের এক নার্সিংহোমে। বুধবার তাঁর কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই তিনি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়ে যান। গত ২০ জুন তাঁর স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি আক্রান্ত হয়েছিলেন করোনায়। সঙ্গে তাঁদের বাড়ির কাজের লোকও। সেই সময় ছড়িয়ে পড়েছিল স্নেহাশিসও করোনায় আক্রান্ত। কিন্তু প্রথম পরীক্ষার ফল নেগেটিভ আসে তার। যে কারণে স্বাভাবিক জীবনযাপনই করছিলেন তিনি।

বুধবার সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া স্নেহাশিসের করোনা পজিটিভ হওয়ার খবর দেন। তিনি জানান, জ্বর ছাড়া আর তেমন কোনও সমস্যা নেই স্নেহাশিসের। দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন সেটাই আশা করছে গোটা বাংলার ক্রিকেট।

স্নেহাশিসের করোনা ধরা পড়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়সহ পুরো গঙ্গোপাধ্যায় পরিবার সেলফ কোয়রান্টিনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাঁরা ছাড়াও অভিষেক ডালমিয়াও নিজেকে সেলফ কোয়রান্টিনে রেখেছেন।

গত সপ্তাহে সিএবি পরিদর্শনে গিয়েছিল কলকাতা পুলিশের প্রতিনিধি দল। সেখানে গ্যালারির নিচের একটি অংশে পুলিশদের জন্য করা হবে কোয়রান্টিন সেন্টার। সেই অনুমতি দিয়েছে সিএবি। সেই পরিদর্শনের সময় অভিষেক ডালমিয়ার সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন স্নেহাশিসও। তার আগে লাল বাজারে পুলিশ কর্তাদের সঙ্গে আলোচনায় একাই যোগ দিয়েছিলেন অভিষেক।

অভিষেক ডালমিয়া জানিয়েছেন, সিএবির অফিস অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে সিএবির এক ইঞ্জিনিয়ারের করোনা ধরা পড়েছি ৪ জুলাই। তার পর থেকেই বন্ধ রয়েছে সিএবি। তার পর স্যানিটাইজও করা হয়েছিল জায়গা। আবার নতুন করে বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হল।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)