সিকিম গোল্ড কাপ ২০১৯ চ্যাম্পিয়ন মহামেডান স্পোটিং ক্লাব

সিকিম গোল্ড কাপ ২০১৯ চ্যাম্পিয়নসিকিম গোল্ড কাপ ২০১৯ চ্যাম্পিয়ন

জাস্ট দুনিয়া ব্যুরো: সিকিম গোল্ড কাপ ২০১৯ চ্যাম্পিয়ন মহামেডান স্পোটিং ক্লাব। সিকিম হিমালয়ান এফসিকে ২-১ গোলে হারিয়ে ৩৯তম সিকিম গোল্ড কাপ জিতে নিল সাদা-কালো ব্রিগেট। মহামেডানের হয়ে জোড়া গোল করলেন ভানলালবিয়া ছাংতে। টুর্নামেন্টের সেরা হয়েছেন তিনি।

ম্যাচ শুরুর চার মিনিটের মধ্যেই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন মালভিয়া ৭৯ মিনিটে। তার আগে ৬২ মিনিটে গোল করে সিকিমের দলকে এগিয়ে দিয়েছিলেন ইউজিন নিমাকো।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল দিয়েই শুরু করেছিলেন ব্ল্যাক প্যান্থাররা। যার ফলে চার মিনিটেই এগিয়ে যায় মহামেডান। প্রথমার্ধে এই ব্যবধান ধরে রাখতে সমর্থও হয় সাদাকালো ব্রিগেড। কিন্তু দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে প্রতিপক্ষ। কিন্তু পরপর আক্রমণে নাস্তানাবুদ করে দেয় সিকিমের প্রতিপক্ষ। গোলকিপারের দক্ষতায় ৮০ মিনিট পর্যন্ত ম্যাচ এটিকে থাকে সিকিমের দল।

গোল হজম করলেও পুরো ম্যাচে একাধিপত্য রেখে গিয়েছে মহামেডান। তার মধ্যেই গোল করে যায় মহামেডানের প্রতিপক্ষ, যা আটকাতে পারেননি বাগানের শেষ রক্ষণ প্রিয়ন্ত সিং।মোহামেডানের হয়ে তীর্থঙ্কর, চার্লস ও ভানলালবিয়া পরপর আক্রমণ তুলে আনতে থাকেন। কিন্তু সিকিম হিমালয়ানের রক্ষণের দক্ষতায় গোল ততটা সম্ভব হয়নি। কিন্তু জিতে এই টুর্নামেন্ট শেষ করেছে দীপেন্দু বিশ্বাসের এর দল। এই নিয়ে তৃতীয়বার সিকিম গোল্ড কাপ জিতল মহামেডান।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)