SC East Bengal Coach মানোলো দিয়াজের বিদায় হয়ে গেল

SC East Bengal Coach

জাস্ট দুনিয়া ডেস্ক: SC East Bengal Coach বিদায় ছিল শুধু সময়ের অপেক্ষা। যা মঙ্গলবার হয়ে গেল। মোহনবাগানের কোচ আগেই বিদায় নিয়েছেন। এবার ইস্টবেঙ্গলের কোচ মানোলো দিয়াজেরও বিদায় হয়ে গেল। আইএসএল-এ এবার এখনও একটাও ম্যাচ জিততে পারেনি এসসি ইস্টবেঙ্গল। আর প্রভাব যে সবার আগে কোচের উপরই পড়বে তা জানাই ছিল। তবে মোহনবাগানের মতো এখনই নতুন বিদেশী কোচ আনছে না ইস্টবেঙ্গল। তার জায়গায় আপাতত কাজ চালাবেন সহকারী কোচ রেনেডি সিং।

মঙ্গলবারই মাদ্রিদে ফিরে যাচ্ছেন দিয়াজ। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে দু’পক্ষের আলোচনার মাধ্যমেই এই সিদ্ধান্ত পৌঁছেছে তারা। সোমবার শেষবারের মতো দলের সঙ্গে অনুশীলনে নেমেছিলেন দিয়াজ। তবে তার আগেই তাঁর বিদায় ঘণ্টা বেজে গিয়েছিল। যে কারণে এদিন আর অনুশীলনে নামেননি তিনি। ক্লাবের তরফে তাঁকে অনুশীলন চালানোর কথা বলা হলেও তিনি তা মেনে নেননি। কারণ তাঁর জন্য পুরো বিষয়টাই অসম্মানের। তিনি ক্লাবের সব সম্পর্ক শেষ করে দেশে ফিরে যেতে চেয়েছিলেন দ্রুত।

তাঁর চাহিদা মতো এদিনই ক্লাবের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দেশে ফিরছেন তিনি। যা খবর তিনি চুক্তি অনুযায়ী মার্চ পর্যন্ত তাঁর দলের সঙ্গে থাকার কথা ছিল। ক্লাব তাঁকে ছাড়লে পুরো টাকা দিয়েই ছাড়তে হবে। কিন্তু জানা যাচ্ছে পুরো মার্চের টাকাই তিনি ছেড়ে দিয়েছেন। সঙ্গে ফেব্রুয়ারির এক সপ্তাহেরও।

চলতি আইএসএল-এ এখনও পর্যন্ত ৮টি ম্যাচ খেলে ফেলেছে এসসি ইস্টবেঙ্গল। কিন্তু জয়ের মুখ এখনও দেখতে পায়নি দল। তার উপর এটিকে মোহনবাগানের কাছে প্রথম লেগের ম্যাচে হারতে হয়েছে। লিগ তালিকার সবার নিচে রয়েছে দল। সব মিলে কোচ নিজেও আর থাকতে চাইছিলেন না। দিয়াজের সঙ্গে তাঁর সহকারি অ্যাঞ্জেল পুয়েবলারও বিদায় হয়ে গেল এদিন। ৪ জানুয়ারি নতুন বছর বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু করবে ইস্টবেঙ্গল। লক্ষ্য ঘুরে দাঁড়ানোর।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)