Sarfaraz Khan রঞ্জি ফাইনালে সেঞ্চুরি হাঁকিয়ে কেঁদে ফেললেন

Sarfaraz Khan

জাস্ট দুনিয়া ডেস্ক:  রঞ্জি ট্রফি ফাইনালের দ্বিতীয় দিনে Sarfaraz Khan-এর ব্যাট থেকে এল সেঞ্চুরি। আর ফাইনালের মঞ্চে সেঞ্চুরি হাঁকানোর পর আবেগ ধরে রাখতে পারলেন না তিনি। একদম শিখর ধাওয়ানের স্টাইলে সেলিব্রেশনের শেষে কেঁদে ফেললেন। বুধবার মধ্যপ্রদেশের বিরুদ্ধে ফাইনাল খেলতে নেমেছে মুম্বইয়। ২৪ বছরের সরফরাজ প্রথম দিনই মুম্বইয়ের হয়ে ব্যাট হাতে নেমেছিলেন। ৪০ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করলেন ১৩৪ রান। সরফরাজের ব্যাটে ভড় করেই মুম্বই প্রথম ইনিংসে ৩৭৪ রান তুলে ফেলল।

সরফরাজ ৫০ রানের গণ্ডি পেরিয়েছিলেন ১৫২ বলে। আর দ্বিতীয় ৫০ এল মাত্র ৩৮ বলে। যেন টি২০-র মেজাজেই খেললেন। একদিকে যখন উইকেট পতন চলছিল অন্যদিকে তখন সরফরাজের ব্যাটে রানের ঝড় উঠেছিল। তাই হয়তো দলকে ভাল জায়গায় পৌঁছে দিতে পেরে আবেগের বাধ ভেঙে যায়। সরফরাজের সাফল্যকে কুর্নিশ জানিয়েছে বিসিসিআই ও তাঁর আইপিএল দল দিল্লি ক্যাপিটালস। দিল্লি লেখে, ‘‘১০০ শতাংশ সুদ্ধ আবেগ।’’ বিসিসিআই টুইটে লেখে, ‘‘গুরুত্বপূর্ণ ফাইনাল ম্যাচে অসাধারণ একটা ইনিংস।’’

টস জিতে প্রথম দিন ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন মুম্বই অধিনায়ক পৃথ্বী শ। যশশ্বী জয়সওয়ালকে নিয়ে ওপেন করতে নেমে জুটিতে ৮৭ রান তোলেন পৃথ্বী। ৪৭ রানে আউট হন তিনি। যশশ্বী আউট হন ৭৮ রানে। আরমান জাফর ওসুভেদ পারকার ২৬ ও ১৮ রান করে আউট হন। কিন্তু দ্বিতীয় দিন ছিল সরফরাজের। এই মরসুমে এই নিয়ে চারটি সেঞ্চুরি করে ফেললেন সরফরাজ। প্রথমশ্রেনীর ক্রিকেটে মোট আটটি। আর কেউ দাঁড়াতে পারেননি ব্যাট হাতে। মধ্যপ্রদেশের হয়ে চার উইকেট নেন পেসার গৌরব যাদব।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle