Sandesh Jhingan-ও এবার এটিকে মোহনবাগানে অতীত

Sandesh Jhingan

জাস্ট দুনিয়া ডেস্ক: বৃহস্পতিবার এটিকে মোহনবাগান থেকে আরও এক তারকা ভারতীয় ফুটবলারের বিদায় হয়ে গেল। যাঁর বিশ্বস্ত হাতে ছিল দলের রক্ষণ সামলানোর দায়িত্ব। এতদিন সব দায়িত্ব নিজের সেরাটা দিয়েই পালন করে গিয়েছেন। কিন্তু এবার তাঁকেও সরতে হল। এদিন এটিকে মোহনবাগানের ফেসবুক পেজে সেই বার্তা জানিয়ে দেওয়া হল ক্লাবের পক্ষ থেকে। সেখানে সন্দেশের (Sandesh Jhingan) একটি ছবি পোস্ট করে তাঁর ক্লাবের প্রতি অবদানের জন্য ধন্যবাদ জানানো হয়। লেখার ভাষাতেই স্পষ্ট এটা ছিল বিদায়ী বার্তা।

মোহনবাগানের ফেসবুক পেজে লেখা হয়, ‘‘ক্লাবে তোমার সময়ের জন্য তোমাকে অনেক ধন্যবাদ সন্দেশ ঝিঙ্গান। ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা।’’এবার মোহনবাগান ছাড়ার তালিকাটা বেশ দীর্ঘ। কেউ ছেড়েছেন আবার কাউকে ছাড়ানো হয়েছে। সেই তালিকায় যেমন রয়েছেন, দলের তারকা প্লেয়ার রয় কৃষ্ণা তেমনই ডেভিড উইলিয়াম, প্রবীর দাস। এবার তাঁদের দল ভাড়ি করলেন সন্দেশ ঝিঙ্গান।

আগামী মরসুমে মোহনবাগান দলে তৈরি হবে নতুন তারকা। বেশ কিছু বিদেশিকে নিয়ে ইতিমধ্যেই স্বপ্ন দেখতে শুরু করেছেন বাগান ফ্যানরা। তার মধ্যে অন্যতম অবশ্যই পল পোগবার দাদা ফ্লোরেন্টিন পোগবা। তাঁর হাতে দলের রক্ষণের অনেকটাই দায়িত্ব থাকবে বলেই মনে করা হচ্ছে। কোচ ফেরান্দোও ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন কলকাতায়। তবে সন্দেশ কোথায় যোগ দিচ্ছে তা নিয়ে এখনও পরিষ্কার ছবি পাওয়া যায়নি। ইতিমধ্যেই রয় কৃষ্ণা ও প্রবীর দাস যোগ দিয়েছেন বেঙ্গালুরু এফসিতে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle