Sandeep Nangal নিহত, এলোপাথাড়ি গুলি কাবাডি তারকাকে

Sandeep Nangal

জাস্ট দুনিয়া ডেস্ক: Sandeep Nangal নিহত। খুব কাছ থেকে সোমবার সন্ধ্যায় তাঁকে এলোপাথাড়ি গুলি করা হয়। জালন্ধরের মালিয়ান গ্রামে কবাডি কাপের খেলা চলছিল। সেই সময়েই অজ্ঞাতপরিচয় কিছু দুষ্কৃতীর এলোপাথাড়ি গুলিতে নিহত হলেন আন্তর্জাতিক কাবাডি তারকা সন্দীপ নাঙ্গল। জানা গিয়েছে, তাঁর মাথায় এবং বুকে ২০ রাউন্ডেরও বেশি গুলি চালানো হয়।

জালন্ধরের ডেপুটি পুলিশ সুপার লখবিন্দর সিংহ এই খবর জানিয়েছেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সন্দীপের দেহ লক্ষ্য করে অন্ততপক্ষে ৮-১০ রাউন্ডের গুলি ছোড়া হয়। পুলিশের তরফে তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে।

দেশের তারকা কাবাডি খেলোয়াড়ের গুলিবিদ্ধ হওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওয় দেখা গিয়েছে, উপস্থিত দর্শকরা প্রাণভয়ে ঘটনাস্থল থেকে পালাচ্ছেন।

এক দশকের বেশি সময় ধরে সন্দীপ কাবাডি জগৎকে কার্যত শাসন করেছেন। পাঞ্জাব ছাড়াও কানাডা, আমেরিকা, গ্রেট ব্রিটেনে খেলতে দেখা গিয়েছে তাঁকে। ভারতীয় এই কাবাডি তারকা জয়ের নিরিখে বিশ্বের সেরাদের তালিকায় জায়গা করে নিয়েছিলেন সম্প্রতি। বটমলাইনে দুরন্ত পারফর্ম করার সুবাদে সন্দীপকে ডায়মন্ড প্রতিযোগীও বলা হয়।

নিজস্ব কাবাডি ফেডারেশন নিয়ন্ত্রণ করছিলেন তিনি। কাবাডি মহলের ধারণা, একাধিক ফেডারেশনের রেষারেষি থেকে এমন কাণ্ড ঘটতে পারে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)