Ruturaj Gaikwad ৯৯ আউট, অধিনায়ক ধোনি ফিরতেই জয়

Ruturaj Gaikwad

জাস্ট দুনিয়া ডেস্ক: Ruturaj Gaikwad ৯৯ আউট, ডেভন কনওয় ৮৫ নট-আউট। আর এই জুটিতেই বাজিমাত করল চেন্নাই সুপার কিংস। কিন্তু নেপথ্যে অবশ্যই এমএস ধোনির অধিনায়কত্ব। সঙ্গে মুকেশ চৌধরীর ৪ উইকেট। সব মিলে রবিবার যেন লেখা ছিল চেন্নাই সুপার কিংসের নামেই। সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে হারিয়ে দিল সিএসকে। একসঙ্গে একগুচ্ছ রেকর্ডও হল এই ম্যাচে। সঙ্গে চলল  বাউন্ডারি, ওভার বাউন্ডারির এক্সিভিশন। এই মরশুমে সর্বোচ্চ রানের পার্টনারশিপ গড়লেন রুতুরাজ ও ডেভন। দলের ২০২ রানের মধ্যে ১৮২ রানই এল এই দু’জনের ব্যাট থেকে।

টস জিতে এদিন চেন্নাইকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল হায়দরাবাদ। চেন্নাইয়ের হয়ে ওপেন করতে নেমেছিলেন রুতুরাজ ও ডেভন। প্রথম থেকেই দু’জন ব্যাটে ঝড় তুলতে শুরু করেন। যত সময় এগিয়েছে তত বিধ্বংসী হয়ে উঠেছেন দুই ওপেন‌ার। দু’জনেই জয়ের রাস্তা প্রসস্থ করে দিয়েছিলেন। বাকিটা বল হাতে করে দিয়েছেন মুকেশ।

এদিন‌ মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি মিস করেন রুতুরাজ গায়কোয়াড়। ৫৭ বলে ৬টি বাউন্ডারি ও ৬টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৯৯ রানে আউট হন তিনি। ডেভন অবশ্য ৫৫ বলে ৮৫ রানে অপরাজিত থাকেন। তাঁর সংগ্রহে রয়েছে ৮টি বাউন্ডারি ও ৪টি ওভার বাউন্ডারি। এমএস ধোনি তিন নম্বরে নিজেকে তুলে আনলেও সফল হননি। তবে অধিনায়কত্বে  সফল তিনি।

এর হায়দরাবাদের কাউকেই খুব বড় রানের ইনিংস খেলতে দেননি মুকেশ চৌধরী। ৪ ওভার বল করে ৪৬ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি। হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ রান করেন নিকোলাস পুরান। তাঁর সংগ্রহ ৩৩ বলে ৬৪। কিন্তু জয়ের জন্য তা যথেষ্ট ছিল না। ম্যাচের সেরা হয়েছেন রুতুরাজ। তব সব পেয়েও একটা খচখচানি থেকে গেল। আইপিএল‌-এর মঞ্চে হাতছাড়া হল সেঞ্চুরি। তাও আবার মাত্র ১ রানের জন্য। তবে দল জয় দিয়েই সে দুঃখ ভুলতে চাইবেন ৯৯ রানের মালিক।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)