Roy Krishna বেঙ্গালুরুতে, প্রবীরের পর আরও একজন

Roy Krishna

জাস্ট দুনিয়া ডেস্ক: জল্পনা ছিলই। শেষ পর্যন্ত শনিবার তাতেই শীলমোহর পড়ল। এটিকে মোহনবাগানকে বিদায়ের পর বেঙ্গালুরু এফসিতে যোগ দিলেন রয় কৃষ্ণা (Roy Krishna)। যিনি এটিকে মোহনবাগানের অনেক সাফল্যের কারিগর। প্রথম থেকেই বাগান সমর্থকদের নয়নের মণি হয়ে উঠেছিলেন এই স্ট্রাইকার। একের পর এক গোল করে দলকে জিতিয়ে আনতেন। তাঁকে ঘিরে ছিল ক্লাব কর্তা থেকে কোচ, দলের সতীর্থ থেকে সমর্থকদের অনেক প্রত্যাশা। শেষ পর্যন্ত তাঁকে আর ধরে রাখা গেল না। বরং এবার প্রিয় দলের বিরুদ্ধেই খেলতে দেখা যাবে রয় কৃষ্ণাকে।

এর আগে মোহনবাগান ছেড়ে দেওয়ায় বেঙ্গালুরুতে যোগ দিয়েছিলেন প্রবীর দাস। এটিকে মোহনবাগানে থাকার সময় প্রবীর-কৃষ্ণা জুটি খুব বিখ্যাত হয়েছিল। দু’জনের বন্ধুত্বের প্রকাশও মাঠে পাওয়া যেত যোগেল পর সেলিব্রেশনে। আবারও একই সঙ্গে খেলবেন তাঁরা তবে বদলে যাবে জার্সির রঙ। এটিকে মোহনবাগান ছাড়ার পর থেকেই রয় কৃষ্ণাকে নিতে ঝাঁপিয়েছিল আইএসএল-এর অনেক ক্লাবই। তার মধ্যে বেঙ্গালুরু ছাড়াও ছিল কেরালা ব্লাস্টার্স, নর্থইস্ট ইউনাইটেডের মতো ক্লাব। তবে শেষ হাসি হাসল বেঙ্গালুরুই।

একটা সময় মনে হয়েছিল রয় কৃষ্ণাকে আর ভারতেই খেলতে দেখা যাবে না। তবে কৃষ্ণা ফ্যানদের এই খবর স্বস্তি দেবে। যা খবর বেঙ্গালুরুর সঙ্গে ইতিমধ্যেই চুক্তি সেরে ফেলেছেন রয় কৃষ্ণা। ২০১৯-এ ভারতে আসার পর থেকে অন্য কোনও জার্সিতে দেখা যায়নি তাঁকে। এর আগে তিনি খেলতেন অস্ট্রেলিয়ান ক্লাব ওয়েলিংটন ফিনিক্স। এটিকে ও এটিকে মোহনবাগানের জার্সিতে ৩৬টি গোল রয়েছে তাঁর ঝুলিতে। রয়েছে ১৮টি অ্যাসিস্টও। তিনি ছাড়া জাভি হার্নান্ডেজও গিয়েছেন বেঙ্গালুরুতেই। সব মিলে শক্তিশালী টিম বানিয়ে আইএসএল জিততে এবার মরিয়া বেঙ্গালুরু এফসি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle