Suryakumar Century-তে রোহিতের পুরনো টুইট ভাইরাল

T20 Ranking

জাস্ট দুনিয়া ডেস্ক: ২০১১ সালে একটি টুইট করেছিলেন রোহিত শর্মা। তখন তিনি দলের অধিনায়ক ছিলেন না। তাঁর অধিনায়ক হওয়ার কোনও সম্ভাবনাও ছিল না। কিন্তু সেই সময় তাঁর বলা একটি কথা যেন অক্ষরে অক্ষরে ফলে যাচ্ছে। যা রবিবার ম্যাচের পর নতুন করে প্রমানিত হল। আর তা প্রমানিত হতেই ভাইরাল হয়ে গেল ১১ বছর আগের সেই টুইট। সেখানে কী বলেছিলেন রোহিত?তিনি লেখেন, ‘‘চেন্নাইয়ে বিসিসিআই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শেষ হল। বেশ কিছু নতুন ক্রিকেটার উঠে আসছে। মুম্বই থেকে সূর্যকুমার যাদবের (Suryakumar Century) দিকে ভবিষ্যতে খেয়াল রাখুন।

রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচে যখন গোটা ভারতীয় দলের ব্যাটিং ফ্লপ তখন জ্বলে ওঠে সূর্যকুমারের ব্যাট (Suryakumar Century)। যদিও তা দলকে জেতাতে পারেনি। তবে টি২০ বিশ্বকাপের আগে নির্বাচকদের যে ভরসা দিয়েছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। নির্বাচকদের পাশাপাশি ভরসা পেয়েছে অধিনায়ক রোহিত শর্মাও। যদিও এই ম্যাচ ১৭ রানে হেরে যায় ভারত।

এদিন সূর্যকুমার ৫৫ বলে ১১৭ রানের ইনিংস খেলেন। তাঁর সেই ইনিংসে ছিল ১৪টি বাউন্ডারি ও ৬টি ওভার বাউন্ডারি। সূর্যকুমারের ইনিংসে মুগ্ধ গোটা দেশ। এমন কী সেই মুগ্ধতা দেখা গিয়েছে ইংল্যান্ড দলের মধ্যেও। ইংল্যান্ড পেসার রেস টপলে বলেন, ‘‘আজকে বেশ কয়েকটি ভাল ইনিংস দেখা গিয়েছে। আমিখুশি এই পুরস্কারটা পেয়ে। ওদের তরফে বেশকিছু অসাধারণ ব্যাটিং দেখা গিয়েছে। আমি বাকরুদ্ধ কিছু শট দেখে, অসাধারণ।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle