Rohit Sharma Injured: সেমিফাইনালের আগে চিন্তায় দল

Rohit Sharma Injuredরোহিত শর্মা। ছবি: বিসিসিআই টুইটার

জাস্ট দুনিয়া ডেস্ক: সেমিফাইনালের ৪৮ ঘণ্টাও বাকি নেই তার মধ্যেই চোট পেলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma Injured)। মঙ্গলবার সকালে অনুশীলনে হাতে চোট পান তিনি। নিয়মিত অনুশীলনে সকলের সঙ্গেই যোগ দিয়েছিলেন তিনি। থ্রো ডাউনের সময় রঘু রাঘবেন্দ্র ছোড়া একটি বল সপাটে এসে লাগে রোহিত শর্মার হাতে। অনেকক্ষণ তাঁকে আইসপ্যাক বেঁধেই মাঠে বসে থাকতে দেখা যায়। তবে তাতে যে ব্যথা অনুভব করছেন তা তাঁর চোখ-মুখ দেখে স্পষ্টই বোঝা যাচ্ছিল। কিন্তু তাঁর চোট নিয়ে টিম ম্যানেজমেন্টের তরফে কোনও কিছু এখনও জানানো হয়নি।

রোহিত নিজে যে এই চোট নিয়ে চিন্তিত। চোট পাওয়ার পর দলের কন্ডিশনিং কোচের সঙ্গে অনেকক্ষণ কথা বলতেও দেখা যায় তাঁকে। পরে অনুশীলনে ব্যাটও করেন তবে তাতে তিনি স্বচ্ছ্বন্দ ছিলেন না। তবে দলের ভিতর কী চলছে সেটা বাইরে থেকে বোঝা না গেলেও চিন্তার ভাজ ভারত সমর্থকদের কপালে। রোহিত খেলতে না পারলে অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে লোকেশ রাহুলকে

টি২০ বিশ্বকাপে রোহিত খুব ফর্মে রয়েছেন এটা বলা যাবে না। তবে তাঁর মতো একজন সিনিয়র প্লেয়ারের ছিটকে যাওয়া এই পর্যায়ের ম্যাচে দলের মাসসিকতায় বড় ধাক্কা দেবে। সেমিফাইনালে ভারতের প্রতিপক্ষ ইংল্যান্ড। সেমিফাইনালের লাইনআপ নিশ্চিত হওয়ার পর থেকেই ক্রিকেট বিশ্ব ভারত-পাকিস্তান ফাইনালের স্বপ্ন দেখছে। সেই অবস্থায় ভারত-ইংল্যান্ড সেমিফাইনালও চূড়ান্ত গুরুত্বপূর্ণ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle