Roger Federer-এর চমক, হঠাৎই হাজির উইম্বলডনের কোর্টে

Roger Federerআপাতত এভাবেই নিজের দেশ ঘুরে সময় কাটছে রজার ফেডেরারের। নিজেই পোস্ট করেছেন ফেসবুকে

জাস্ট দুনিয়া ডেস্ক: গ্যালারি জুড়ে শুধুই হাততালি। ইকো হয়ে ফিরে আসছিল সেন্টার কোর্টে। থামার কোনও নামনেই। তালির শব্দে গমগম করছিল উইম্বলডনের মঞ্চ। আসলে কোর্টে হঠাৎ হাজির হয়েছে ২০ বারের গ্র্যান্ডস্লাম জয়ী তারকা রজার ফেডেরার (Roger Federer)। চমক আর ভাললাগায় তখন মুগ্ধ গোটা গ্যালারি। কালো শুট-বুট-টাইয়ে রজার দাঁড়িয়েছিলেন জকোভিচের পাশে। রবিবার সেন্টার কোর্টের শতবর্ষ উপলক্ষ্যে আমন্ত্রিত ছিলেন রজার। এই মুহূর্তটিকে ঐতিহাসিক রূপ দিতে চেয়েছিলেন আয়োজকরা। রজারের আগমনে সেটাই লেখা থাকল।

আপাতত খেলার মধ্যে নেই রজার ফেডেরার। তাঁকে স্বাভাবিকভাবেই মিস করছেন তাঁর ভক্তরা। তাই অল্প সময়ের জন্য হলেও তাঁর দর্শন পাওয়া তাও আবার টেনিস কোর্টে তাই বা কম কী। আপাতত অস্ত্রোপচারের পর বিশ্রামে রয়েছেন তিনি। দ্রুত ফিট হয়ে ফিরতে চাইবেন কোর্টে। তার আগে উইম্বলডনের মঞ্চে হাজির তিনি।

তিনি শেষ উইম্বলডন জিতেছিলেন ২০১৭-তে। শেষ গ্র্যান্ডস্লাম এসেছে ২০১৮-তে। ২০০৩-এ প্রথম গ্র্যান্ডস্লাম জয়ের পর টানা সাফল্যের শিখরে ছিলেন তিনি। এই উইম্বলডন দিয়েই তাঁর গ্র্যান্ডস্লাম জয় শুরু। তিনি চান আর একবার অন্তত উইম্বলডনের প্রতিযোগিতায় নামতে।

তিনি বলেন, ‘‘আমি আশা করি আমি অন্তত আর একবার এখানে ফিরে আসতে পারব। আমি মিস করি। আমি কখনও ভাবিনি ফিরতে এত সময় লাগতে পারে। এই মঞ্চ আমাকে আমার সব থেকে বড় জয় দিয়েছে এবং সব থেকে বড় হারও দিয়েছে।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle