রঞ্জি ট্রফি ফাইনালের দ্বিতীয় দিন চালকের আসনে সৌরাষ্ট্র

ইডেন গার্ডেনে রঞ্জি ট্রফি ফাইনাল। ছবি—সম্প্রীতি দত্ত

জাস্ট দুনিয়া ব্যুরো: প্রথম দিন যেখানে শেষ করেছিল সৌরাষ্ট্র দ্বিতীয় দিন সেখান থেকেই শুরু করল। পুরো দিন সেভাবেই টেনে গেল ম্যাচ। ব্যর্থ বাংলার বোলাররা। দ্বিতীয় দিন ৮১-২ নিয়ে ব্যাট করতে নেমেছিল সৌরাষ্ট্র। হার্ভিক দেশাই ৩৮ ও চেতন সাকারিয়া ২ রান নিয়ে এদিন ব্যাট করতে নেমেছিলেন। সেখান থেকে হাফ সেঞ্চুরি করে থামলেন হার্ভিক। ৫০ রানে আউট হন তিনি। তবে চেতন শাকারিয়া বড় রান করতে পারেননি। মাত্র ৮ রান করে আউট হয়ে যান।

১০৯ রানে চার উইকেট হারানোর পর খেলা আবার নিজেদের দিকে ঘুরিয়ে নেয় সৌরাষ্ট্র। পাঁচ নম্বরে নেমে শেলডন জ্যাকসন ও অর্পিত ভাসাভাদা খেলার হাল ধরে নেয় সঙ্গে সঙ্গেই। শেলডন ৫৯ রান করে আউট হন। ততক্ষণে বাংলার দেওয়া চ্যালেঞ্জ ছাপিয়ে গিয়েছে সৌরাষ্ট্র। প্রথম দিন থেকে দ্বিতীয় দিন শেষ হয়ে গেলেও খেলার হাল ধরতে পারেনি বাংলা।

তৃতীয় দিনের শেষে ক্রিজে রয়েছেন অর্পিত ভাসাভাদা (৮১) ও চিরাগ জানি (৫৭)।  দিনের শেষে সৌরাষ্ট্র দাঁড়িয়ে ৩১৭-৫-এ। বাংলার বোলাররা এদিনও হতাশ করল। প্রথম দিন দুই উইকেটের পর এদিন পুরো দিন খেলে মাত্র তিন উইকেটই নিতে পারলেন বাংলার বোলাররা। মুকেশ কুমার ও ইশান পোড়েলের ঝুলিতে এল দুই উইকেট। এক উইকেট নিলেন আকাশ দীপ। বাংলার প্রথম ইনিংসে ১৭৪ রানের জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে ১৪৩ রানে এগিয়ে গেল সৌরাষ্ট্র। বাংলার জন্য লড়াই ক্রমশ কঠিন হয়ে উঠছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle