Prithvi Shaw-র টাইফয়েডের মতো কোনও সমস্যা রয়েছে

Prithvi Shaw

জাস্ট দুনিয়া ডেস্ক: এমনিতেই ভাল যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের সময়টা। তার মধ্যে Prithvi Shaw-র টাইফয়েড হয়েছে বলে জানা যাচ্ছে। আইপিএল ২০২২-এ তাঁদের ঘরেই সবার প্রথম হানা দিয়েছে করোনাভাইরাস। তার মধ্যেই চলছে খেলা। কিন্তু সমস্যা দেখা দিয়েছে পৃথ্বী শ-কে নিয়ে। তিনি কোভিডে আক্রান্ত নন। তাঁর অন্য কোনও সমস্যা রয়েছে। বেশ কয়েকটি ম্যাচে তাঁকে দেখা যায়নি মাঠে। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট বলছে তিনি হাসপাতালে রয়েছেন। তার মানে যে সমস্যাটা গুরুতর তা নিয়ে কেনও সন্দেহ নেই।

রাজস্থান ম্যাচেও পৃথ্বী না থাকায় পোস্ট ম্যাচ সাংবাদিক সম্মেলনে পন্থ নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে পড়তে হয় পন্থকে। সে প্রসঙ্গে দলের অধিনায়ক ঋষভ পন্থের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘‘ডাক্তাররা জানিয়ছেন ওর টাইফয়েড জাতীয় কোনও সমস্যা রয়েছে। ওর অভাববোধ করছি কিন্তু কিছু করার নেই এই পরিস্থিতিতে।’’

পৃথ্বীকে শেষ খেলতে দেখা গিয়েছিল ১ মে লখনউয়ের বিরুদ্ধে। ফর্মেও নেই তিনি। ৯ ম্যাচ খেলে এখনও পর্যন্ত তাঁর রান ২৫৯। দুটো হাফ সেঞ্চুরি রয়েছে ঝুলিতে। তাঁর অবর্তমানে দিল্লি ওপেনিং জুটি পরিবর্তন করতে হয়েছে। সেক্ষেত্রে একাই হাল ধরছেন ডেভিড ওয়ার্নার। দারুণ ফর্মেও রয়েছেন তিনি।

এদিকে বুধবার রাজস্থান র‍য়্যালসের বিরুদ্ধে ম্যাচে স্টাম্পে বল লেগেও ওয়ার্নারের আউট না হওয়া নিয়ে সরগরম ক্রিকেট মহল। চাহালের বল সোজা গিয়ে লাগে স্টাম্পে। স্টাম্পের আলোও জ্বলে ওঠে। কিন্তু বেলকে একফোটাও নাড়ানো যায়নি। সে যেমন ছিল বলের আঘাতেও তেমনই থেকে গিয়েছে। বেল না উড়লে কোনও ভাবেই আউট দেওয়া যাবে না। যে কারণে নট-আউটই থাকেন ওয়ার্নার।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)