NZ vs IND 3rd T20: বৃষ্টিতে ভেস্তে গেল ম্যাচ, সিরিজ ভারতের

NZ vs IND 3rd T20

জাস্ট দুনিয়া ডেস্ক: আবারও বৃষ্টিতে ভেস্তে গেল নিউজিল্যান্ড বনাম ভারত টি২০ সিরিজের ম্যাচ (NZ vs IND 3rd T20)। প্রথম ম্যাচ শুরুই করা যায়নি। আর তৃতীয় ম্যাচ বন্ধ হয়ে গেল মাঝ পথে। যা আর শুরু করা গেল না। ম্যাচ ড্র ঘোষণা করায় দ্বিতীয় ম্যাচ জয়ের সুবাদে তিন ম্যাচের টি২০ সিরিজ জিতে নিল ভারত। ভারতীয় ব্যাটিংয়ের ৯ ওভারে ম্যাচ বন্ধ হয়ে যায় বৃষ্টির জন্য। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল হোম টিম। প্রথমে ব্যাট করে ১৯.৪ ওভারে ১৬০ রানে শেষ হয় নিউজিল্যান্ডের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে অবশ্য মাঝ পথেই থামতে হয় ভারতকে।

এদিন কিউইদের হয়ে ওপেন করতে নেমেছিলেন ফিন অ্যালেন। তবে তিনি মাত্র ৩ রান করে ফিরে যান প্যাভেলিয়নে। আর এক ওপেনার ডেভন কনওয়ে ইনিংসকে এগিয়ে নিয়ে যান। ৪৯ বলে ৫৯ রানের ইনিংস খেলেন তিনি। তিন নম্বরে নেমে ১২ রান করে আউট হন মার্ক চ্যাপম্যান। এদিন দলে ছিলেন না অধিনায়ক কেন উইলিয়ামসন। এর পর কিছুটা দলের রানকে ভরসা দেন গ্লেন ফিলিপ্স। ৩৩ বলে ৫৪ রান করেন তিনি।

এছাড়া ড্যারেল মিচেল ১০, জেমস নিসাম ০, মিচেল সাঁতনার ১, অ্যাডাম মিলনে ০, ইশ সোধি ০, টিম সাউদি ৬ রান করে আউট হন। দুই বল বাকি থাকতেই ১৬০ রানে অলআউট হয়ে যায় নিউজিল্যান্ড। ভারতের হয়ে বল হাতে দারুণ সফল অর্শদীপ সিং ও মহম্মদ সিরাজ। দু’জনেই চারটি করে উইকেট নেন। এক উইকেট নেন হর্ষল প্যাটেল।

জবাবে ব্যাট করতে নেমে যদিও শুরুটা ভাল হয়নি ভারতীয় ব্যাটিংয়ের। সেদিক থেকে দেখতে গেলে বৃষ্টি খানিকটা বাঁচিয়েই দিল ভারতকে। ওপেন করতে নেমেব্যর্থ ঈশান কিষান ও ঋষভ পন্থ। দু’জনের ব্যাট থেকে আসে ১০ ও ১১ রান। তিন নম্বরে নেমে এদিন ব্যর্থ সূর্যকুমার যাদব। ১৩ রান করেন তিনি। গত ম্যাচে তাঁর ব্যাট থেকেই এসেছিল অসাধারণ অপরাজিত সেঞ্চুরি। এদিন শ্রেয়াসের ব্যাটও রানের খাতা খুলতে পারেনি। হার্দিক পাণ্ড্যে নেমে কিছুটা হাল ধরেন। যখন খেলা বন্ধ হয় তখন ৩০ রানে হার্দিক ও ৯ রানে দীপক হুদা ব্যাট করছিলেন। দলগত রান ছিল ৯ ওভারে ৭৫-৪। টিম সাউদি জোড়া উইকেট নেন। একটি করে উইকেট নেন অ্যাডাম মিলনে ও ইশ সোধী। সিরিজের সেরা হয়েছেন সূর্যকুমার যাদব।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle