Urvashi Rautela-কে চেনেনই না পাক-পেসার নাসিম শাহ

Urvashi Rautela

জাস্ট দুনিয়া ডেস্ক: Urvashi Rautela আপাতত লাইম লাইটে। তাও আবার ক্রিকেটকে কেন্দ্র করে। প্রাথমিকভাবে সেটা চলছিল ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে কটাক্ষ ছড়িয়ে পড়েছিল। এবার শুধু নামটা বদলে গিয়েছে। উর্বশী রাউতেলা একই রয়েছেন উল্টোদিকে ঋষভ পন্থ বদলে হয়েছে নাসিম শাহ। নাসিম পাকিস্তান ক্রিকেট দলের বোলার। গত ৪ সেপ্টেম্বর এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে দুবাইয়ের স্টেডিয়ামে উপস্থিত ছিলেন উর্বশী। তাঁকে আর পন্থকে ঘিরে আগে থেকেই নানা আলোচনা চলছিল। তার মধ্যে ক্রিকেট মাঠে তাঁর এই হঠাৎ আগমণের কারণ নিয়েও শুরু হয় আলোচনা।

এর পরই উর্বশীর একটি ভিডিও ক্লিপ মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায় সেই ভিডিওতে রয়েছেন নাসিম শাহ। এবং ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে আতিফ আসলমের বিখ্যাত গান ‘কোই তুঝকো না মুঝসে চুরা লে’। যদিও সঙ্গে সঙ্গেই সেই ভিডিও ডিলিটও করে দেন উর্বশী। কিন্তু ততক্ষণে সোশ্যাল মিডিয়ার দৌলতে তা ছড়িয়ে পড়েছে সর্বত্র। আলোচনা শুরু হয়ে যায়, তাহলে কি ঋষভ পন্থ নয় নাসিম শাহ-ই উর্বশীর মনের মানুষ। কিন্তু সেই ভুল ভেঙে চুরমার করে দিলেন স্বয়ং নাসিম।

পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়েছিল নাসিম। স্বাভাবিকভাবেই তাঁকে উর্বশী নিয়ে প্রশ্ন ছুড়ে দেন জনৈক সাংবাদিক। তার উত্তর নাসিম বলেন, ‘‘আপনার প্রশ্ন শুনে আমার হাস পাচ্ছে। আমি জানি না কে উর্বশী। আমি শুধু নিজের খেলার দিকেই মনোনিবেশ করছি। অনেকেই আমাকে বিভিন্ন ভিডিও পাঠাতে থাকে কিন্তু আমার তা নিয়ে কোনও ধারণাই নেই। আমার সে সব নিয়ে কোনও ভাবনা নেই তবে মানুষ ক্রিকেট দেখতে আসছে এবং সম্মান দিচ্ছে তার জন্য ধন্যবাদ।’’ দেখুন নাসিমের সেই ভিডিও—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle