Sourav-Amit Meet! যা ঘিরে জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে

Sourav-Amit Meet

জাস্ট দুনিয়া ব্যুরো: অমিত শাহ-র বঙ্গ সফরে হঠাৎ­­-ই রঙ লাগাল সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। বাজারে জোড় খবর Sourav-Amit Meet হতে চলেছে শুক্রবার। মানে অমিত শাহ-র বাংলা সফরের দ্বিতীয় দিন। বৃহস্পতিবারই কলকাতায় পা রেখেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। রয়েছে ঠাসা কর্মসূচি। প্রথম দিন তিনি শুরু করেছিলেন বিএসএফ-এর অনুষ্ঠান দিয়ে। দ্বিতীয় দিন রয়েছে সংস্কৃতি মন্ত্রকের অনুষ্ঠান। যা আয়োজিত হবে ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে। তার পরই নাকি তিনি চলে যাবেন বেহালার বিরেন রায় রোডে। লক্ষ্য বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ। কিন্তু হঠাৎ এমন জল্পনার কারণ?

জানা গেল, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির তরফে স্বরাষ্ট্র দফতরে যোগাযোগ করা হয়েছিল। আর তা থেকেই খবর ছড়িয়ে পড়ে এই এসপিজি মানে স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ এবার সৌরভের বাড়ির নিরাপত্তার দায়িত্ব নিতে চাইছে। আর তা থেকেই দু’য়ে দু’য়ে চার করা হচ্ছে। যদিও সরকারিভাবে এমন তথ্য বিজেপি বা সৌরভের তরফে এখনও দেওয়া হয়নি। এদিকে সংস্কৃতি দফতরের অনুষ্ঠানে নাচের অনুষ্ঠান করতে দেখা যেতে পারে ডোনা গঙ্গোপাধ্যায়কে বলেও জানা যাচ্ছে।

অমিত শাহ বা বিজেপি-সৌরভ সম্পর্ক নিয়ে এক সময় অনেক রটনা শোনা গিয়েছে। যদিও ক্রিকেটের সৌজন্যেও অমিত-সৌরভ সম্পর্ক ভালই। কারণ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব অমিত শাহ-র ছেলে জয় শাহ। যার সঙ্গে বিসিসিআই সভাপতি হওয়ায় সৌরভের সম্পর্ক যথেষ্ট ভাল। পারিবারিকভাবে যাতায়াত রয়েছে। সেদিক থেকে কলকাতায় এসে সৌরভের বাড়িতে যেতেই পারেন অমিত শাহ।

২০২১ বিধানসভা ভোটের আগে রটে গিয়েছিল বিজেপির হয়ে লড়তে চলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। সেই সময় ঘনঘন কলকাতায় এসেছিলেন অমিত শাহ। তখনও সৌরভের বাড়িতে তাঁর যাওয়ার কথা ছিল কিন্তু অসুস্থ হয়ে পড়েন সৌরভ। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়। স্টেন বসানো হয়। যে কারণে সেই সময় সৌরভের বড়ি যাওয়ার পরিকল্পনা বাতিল করতে হয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রীকে। এবার কি তাহলে সেই অসম্পূর্ণ কাজটাই সারতে চলেছেন অমিত শাহ?

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)