Murali Vijay মেজাজ হারিয়ে সটান আক্রমণ করলেন দর্শকদের

Murali Vijay

জাস্ট দুনিয়া ডেস্ক: গ্যালারি থেকে টানা ডিকে ডিকে চিৎকারটা থামানোর অনুরোধ জানিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মেজাজ হারালেন। আর মেজাজ হারিয়ে সটান উঠে পড়লেন গ্যালারিতে। বচসায় জড়ালেন খেলা দেখতে আসা সমর্থকদের সঙ্গে। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ু প্রিমিয়ার লিগে। সেখানে রুবি ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে খেলছেন মুরলী বিজয় (Murali Vijay)। এদিন খেলা চলার সময় বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন তিনি। তখনই গ্যালারি থেকে তাঁকে লক্ষ্য করেই দীনেশ কার্তিকের নাম ধরে চিৎকার করতে থাকেন কয়েকজন সমর্থক।

প্রথমে দর্শকদের দিকে তাকিয়ে হাত জোড় করে তাঁদের থামতে বলেন বিজয়। কিন্তু তাঁরা শোনেননি। ক্রমশ বাড়তে থাকে চিৎকার। তার পরই মেজাজ হারান তিনি। ইলেকট্রনিক স্কোরবোর্ড টপকে পৌঁছে যান গ্যালারিতে। যেখান থেকে চিৎকারটা আসছিল। বচসা আর পরে হাতাহাতিতেও জড়ান তিনি। যদিও ঘটনা বড় আকাড় নেওয়ার আগেই নিরাপত্তারক্ষীরা ঝামেলা থামিয়ে বিজয়কে মাঠে ফেরৎ পাঠান‌।

মুরলী বিজয় ও দীনেশ কার্তিকের ব্যক্তিগত জীবনের কাহিনী সকলেরই জানা। একদা দীনেশ কার্তিকের প্রথম স্ত্রী নিকিতা বঞ্জরার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন মুরলী কার্তিক। পরবর্তী সময়ে এই কারণেই নিকিতার সঙ্গে দীনেশ কার্তিকের বিবাহ বিচ্ছেদ হয় এবং বিজয় ও নিকিতা বিয়ে করেন। নিকিতা এখন বিজয়ের স্ত্রী। পরে স্কোয়াশ তারকা  দীপিকা পাল্লিকলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীনেশ কার্তিক। তার পর দু’জনে দু’জনের ব্যক্তিগত জীবনে ভালই ছিলেন। কিন্তু এদিনের ঘটনা সেই অতীতকে আরও একবার উসকে দিল।

এই মুহূর্তে দেশের হয়ে খেলতে ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন দীনেশ কার্তিক। একই সঙ্গে পেশাদার ক্রিকেট জীবন শুরু করেছিলেন এই দুই ক্রিকেটার। ভারতীয় দলে একই সঙ্গে খেলেন অনেক ম্যাচ। বন্ধুত্বও ছিল দু’জনের মধ্যে। কিন্তু এই ঘটনায় সেই বন্ধুত্ব স্বাভাবিকভাবেই নষ্ট হয়ে যায়। এর খারাপ সময় কাটিয়ে আবার ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছেন দীনেশ কার্তিক। সাফল্যও পাচ্ছেন তিনি। হয়ে উঠছেন ভারতীয় ক্রিকেট দলের বিশ্বস্ত ফিনিশার। কিন্তু বিজয় ব্যর্থতা কাটিয়ে এখনও জাতীয় দলে ফিরতে পারেননি। তার মধ্যেই এই আক্রমণ মেনে নিতে পারেননি তিনি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle