Mumbai Indians Coach বদল, বিদায় নিলেন মাহেলা জয়বর্ধনে

Mumbai Indians Coach

জাস্ট দুনিয়া ডেস্ক: বদলে গেল রোহিত শর্মাদের কোচ (Mumbai Indians Coach)। কয়েকদিন আগেই মুম্বই ইন্ডিয়ান্সের কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন মাহেলা জয়বর্ধনে। তাঁকে সামলাতে হবে অন্য কোনও বড় দায়িত্ব। আর তাঁর বদলে দলের কোচের দায়িত্ব পেলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার মার্ক বাউচার। আইপিএল-এর সফলতমদল মুম্বই।  মাহেলার কোচিং আর রোহিতের অধিনায়কত্বের মিশেলে সব থেকে বেশি সফল মুম্বই। তবে গত দু’বছর সেই সাফল্যের ধারে কাছে পৌঁছতে পারেনি দল। মনে করা হচ্ছে সে কারণেই বদলের পথে গেল ফ্র্যাঞ্চাইজি ম্যানেজমেন্ট।

এখন অবশ্য বিভিন্ন লিগেওদল গঠন করেছে আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিরা। নতুন দল হওয়ায় তাঁদের মাহেলার মতো অভিজ্ঞ ও সফল কোচের প্রয়োজন। সে কারণেও মাহেলাকে মুম্বই ফ্র্যাঞ্চাইজির গ্লোবাল হেড অফ পারফর্মেন্স হিসেবে নিযুক্ত করা হল। এই মুহূর্তে মুম্বই ফ্র্যাঞ্চাইজির অধিনে রয়েছে আরও দুটো দল। সেই দুই দলেরই দেখভালের দায়িত্ব থাকছে তাঁর হাতে।

অন্যদিকে, বাউচার এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হেড কোচের দায়িত্বে রয়েছেন। টি২০ বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের দায়িত্ব সামলাবেন তিনি। তার পরই তুলে নেবেন মুম্বই ইন্ডিয়ান্সের কোচের দায়িত্ব। বাউচারের কোচিং অভিজ্ঞতাকেই কাজে লাগাতে চাইছে মুম্বই ফ্র্যাঞ্চাইজি। আইপিএল-এর সফলতম দলের দায়িত্ব পেয়ে খুশি বাউচারও।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle