দ্বিতীয়বার করোনা আক্রান্ত মাইকেল হাসি, এখনই ফেরা হচ্ছে না দেশে

দ্বিতীয়বার করোনা আক্রান্ত মাইকেল হাসি

জাস্ট দুনিয়া ডেস্ক: দ্বিতীয়বার করোনা আক্রান্ত মাইকেল হাসি, আর এই কারণেই এখনই দেশের বিমানে ওঠা হচ্ছে না চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচের। সুস্থ হয়ে গিয়ে আবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। গত সপ্তাহেই হঠাৎ আইপিএল-এ করোনা থাবা বসায়। প্রথমে কেকেআর-এর দুই ক্রিকেটার আক্রান্ত হন। তার পর হায়দ্রাবাদ ও দিল্লি। সঙ্গে বেশ কয়েকজন সাপোর্ট স্টাফও আক্রান্ত হন। এই অবস্থায় সঙ্গে সঙ্গে আইপিএল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

তার পর থেকেই বিদেশিদের দেশে ফেরানোর পর্ব চলছে। যখন আইপিএল বন্ধ হয় তখন চেন্নাই সুপার কিংস দিল্লিতে ছিল। সেখান থেকে সকলকে যাঁর যাঁর গন্তব্যের উদ্দেশে রওনা করিয়েই নিজের বাড়ি ফিরেছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তখনই হাসি ও বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিকে বিশেষ বিমানে চেন্নাই উড়িয়ে নিয়ে যাওয়া হয়। সেখানেই নিভৃতবাসে ছিলেন হাসি।

দলের বাকি বিদেশিরা ইতিমধ্যেই মালদ্বীপ উড়ে গিয়েছে, সেখানেই তাঁদের আইসোলেশনে থাকতে হচ্ছে। এদিকে চেন্নাইতে আইসোলেশনে ছিলেন হাসি। নিয়ম মেনে আইসোলেশনের নির্দিষ্ট সময় পর কোভিড পরীক্ষা হলে তাঁর নেগেটিভ আসে। তার পরই শুরু হয় মালদ্বীপ ফেরার তোড়জোড়। মালদ্বীপ উড়ে যাওয়ার আগে নিয়ম মেনে আরও একবার কোভিড পরীক্ষা হয় হাসির। তখন দেখা যায় তিনি আবার কোভিড পজিটিভ। যার ফলে আপাতত ভারত ছাড়তে পারছেন না তিনি।আবারও চলে যেতে হয়েছে আইসোলেশনে।

তাঁর সঙ্গেই আইসোলেশনে রয়েছেন কলকাতা নাইটরাইডার্সের ক্রিকেটার টিম সেফার্ট। তিনিও আক্রান্ত করোনায়। তাঁর ফেরা নিশ্চিত হয়ে গিয়েছিল দেশে। কিন্তু তাঁর কিছু দিন আগেই তিনি জানতে পারেন তিনি কোভিড পজিটিভ। দেশীয়রা যাঁরা আক্রান্ত হয়েছিলেন, যেমন ঋদ্ধিমান সাহা, অমিত মিশ্ররা আইসোলেশনে রয়েছেন।

এদিকে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বাকি ম্যাচ আয়োজনের আশা এখনও ছাড়েনি ভারতী ক্রিকেট বোর্ড। তবে তা যে ভারতে সম্ভব নয় তা নিশ্চিত হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে দেশের বাইরে এই টুর্নামেন্ট শেষ করার লক্ষ্যেই এগোচ্ছে বিসিসিআই। ইতিমধ্যেই একাধিক দেশ থেকে আইপিএ আয়োজনের আবেদন এসেছে। অন্যদিকে আইপিএল শেষ না করলে বড় ক্ষতির মুখে পড়তে হবে বোর্ডকে। পুরো বিষয়টাই এখন রয়েছে আলোচনার স্তরে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)