Shooting World Cup 2022-এ দ্বিতীয় পদক বাংলার মেহুলির

Shooting World Cup 2022

জাস্ট দুনিয়া ডেস্ক: Shooting World Cup 2022-এ ভারত শুরুই করেছিল সোনা দিয়ে। বুধবার মিক্স ডাবলসে সোনা জিতে নেন মেহুলি। বৃহস্পতিবার তাঁর ঝুলিতে এল আরও একটি পদক। তবে অল্পের জন্য হাতছাড়া হল সোনা। এদিন মহিলাদের ১০ মিটার এয়ার রাইফেলে রুপো জিতলেন মেহুলি। তাঁদের তিন সদস্যের দলে তিনি ছাড়াও ছিলেন রমিতা ও এলাভেনিল ভালারিভান। এদিন তাঁরা কোরিয়ার কাছে হারেন ১০-১৬-তে। বুধবারই এই পদক নিশ্চিত হয়ে গিয়েছিল আর এদিন ছিল ফাইনাল।

এদিন ১০ মিটার এয়ার রাইফেলে সোনা জিতে নিয়েছে ভারতের পুরুষদের দল। সেই দলে ছিলেন পার্থ মাখিজা, অর্জুন বাবুতা ও তুষার মানে। শুটিং বিশ্বকাপে এই দিন ভারতের জন্য শুরু থেকেই সাফল্য নিয়ে আসে। এই নিয়ে তৃতীয় স্বর্ণপদক জিতে নিল ভারত। প্রথম দিনই ব্যক্তিগত বিভাগে সোনা জিতেছিলেন বাবুতা। তাঁর ঝুলিতে এল জোড়া সোনা। অন্যদিকে মেহুলির সঙ্গে মিক্স টিমে সোনা জিতেছিলেন তুষার। তাঁরও ঝুলিতে থাকল জোড়া সোনা।

অন্যদিকে, অল্পের জন্য সোনা হাতছাড়া হওয়ায় হতাশ মেহুলি। তাঁর সামনে যদিও এখন বড় লক্ষ্য। প্যারিস অলিম্পিকের যোগ্যতা অর্জন করতে চান তিনি। তার জন্যই সব প্রস্তুতি। টোকিও অলিম্পিকে সুযোগ না পাওয়ার দুঃখ তবেই ঘুচবে তাঁর।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle