Maria Sharapova মা হলেন, ইনস্টা পোস্টে জানালেন সুখবর

Maria Sharapova

জাস্ট দুনিয়া ডেস্ক: এক সময় টেনিস দুনিয়ার ডাকসাইটে সুন্দরী। যাঁর খেলার পাশাপাশি রূপে মুগ্ধ ছিল গোটা বিশ্ব। সেই মারিয়া শারাপোভা (Maria Sharapova) টেনিসের মূলস্রোত থেকেই অনেকদিনই দূরে। তিনি যে ব্যক্তি জীবনেই মন দিয়েছিলেন তা বোঝা গেল এদিনতাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখে। সেখানে তিনি একট সুখবর ভাগাভাগি করে নিলেন সকলের সঙ্গে। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। নামও রাখা হয়ে গিয়েছে ছেলের। তাঁর পুত্রের নাম রাখা হয়েছে থিওডোর। গত ২০২০-র ডিসেম্বরে ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গিলকেসের সঙ্গে এনগেজমেন্ট হয় মারিয়া শারাপোভার।

আলেজকান্ডারের বয়স ৪২, শারাপোভার বয়স ৩৫। গত এপ্রিলেই শারাপোভা জানিয়েছিলেন তিনি অন্তঃসত্ত্বা। ১ জুলাই জন্মহয় থিওডোরের। ছেলের জন্মের ১৫ দিন পর সেই খবর জানালেন তিনি। শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করে ছেলে জন্মের খবর দেন তিনি। স্বামী ও ছেলের সঙ্গে ছবিও পোস্ট করেন তিনি।

২০০৪-এ মাত্র ১৭ বছর বয়সে উইম্বলডন জেতেন তিনি। এর পর ২০০৬-এ ইউএস ওপেন, ২০০৮-এ অস্ট্রেলিয়ান ওপেন এবং ২০১২ ও ২০১৪-তে ফরাসি ওপেন জেতেন মহিলাদের সিঙ্গলসে। অন্তত একবার সব মেজর জেতার কৃতিত্ব অর্জন করেছেন যে ১০ জন তাঁদের মধ্যে জায়গা করে নিয়েছেন শারপোভা। এ ছাড়া লন্ডন অলিম্পিকে ২০১২-তে রুপো জিতেছিলেন সেরেনা উইলিয়ামসের কাছে হেরে।

 

View this post on Instagram

 

A post shared by Maria Sharapova (@mariasharapova)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle