হাসপাতালে লোকেশ রাহুল, হবে অ্যাপেনডিসাইটিস অস্ত্রোপচার

হাসপাতালে লোকেশ রাহুল

জাস্ট দুনিয়া ডেস্ক: হাসপাতালে লোকেশ রাহুল । পঞ্জাব কিংস অধিনায়কের এই সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়াটা দলের জন্য বড় ধাক্কা হতে পারে। শনিবার রাতে হঠাৎই তাঁর পেটে প্রচন্ড ব্যথা হতে শুরু করে। ওষুধে না কমায় তাঁকে ইমার্জেন্সি মেডিক্যাল রুমে নিয়ে যাওয়া হয়লে জানা যায় তাঁর অ্যাপেনডিসাইটিসের সমস্যা খুব বেশি মাত্রায় বেড়ে গিয়েছে। কোনও ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

পঞ্জাব কিংস টুইট করে লোকেশ রাহুলের অসুস্থতার খবর জানিয়েছে। এদিনই আহমেদাবাদে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ম্যাচ। যেখানে খেলা হল না তাঁর। তাঁর জায়গায় দলের অধিনায়কত্ব করেন মায়াঙ্ক আগরওয়াল। লোকেশের না থাকা দলের জন্য এই সময়ে বড় ধাক্কা। দলের অধিনায়কত্বের পাশাপাশি দল রানের জন্য তাকিয়ে থাকে তাঁরই দিকে।

ইতিমধ্যেই তাঁর ঝুলিতে এসেছে ৩৩১ রান, সাত ম্যাচে। চারটি হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। সর্বোচ্চ অপরাজিত ৯১। যা তিনি গত শুক্রবারই করেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে।

যদিও লিগ টেবলে খুব ভাল জায়গায় নেই পঞ্জাব। সাতটির মধ্যে তিনটি ম্যাচই জিততে পেরেছে দল। চারটিতে হারের মুখ দেখতে হয়েছে। টেবলে পঞ্চম স্থানে রয়েছে তারা ঠিক মুম্বই ইন্ডিয়ান্সের পিছনেই। ঘুরে দাঁড়ানোর এটাই সময়। কিন্তু তাতে বাধ সাধল লোকেশ রাহুলের অসুস্থতা।

এখনও জানা যায়নি লোকেশ রাহুল পরবর্তী ম্যাচগুলোতে কেলতে পারবেন কিনা। ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে অ্যাপেনডিসাইটিসের যা অবস্থা তাতে অস্ত্রোচপার করতেই হবে। অস্ত্রোপচার এখনই করতে হলে এই আইপিএল-এ আর খেলার সম্ভাবনা থাকছে না তাঁর। যদি না টুর্নামেন্ট শেষে অস্ত্রোপচার করানো হয়।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)