রবিবারই কেকেআর-এ যোগ দিচ্ছেন লিটন দাস

জাস্ট দুনিয়া ডেস্ক: শাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্সে যোগ দিচ্ছেন না তা নিশ্চিত হয়ে গিয়েছে আগেই। লিটন দাসকেও নিয়েও ছিল ধোঁয়াশা। তবে শনিবার সেই সব জল্পনা শেষ হল। রবিবার কলকাতা দলের সঙ্গে যোগ দেবেন বাংলাদেশ তারকা। তবে এসেই আহমেদাবাদের বিরুদ্ধে তাঁকে খেলতে দেখা যাবে না। আপাতত তিনি ঢাকা থেকে সরাসরি কলকাতায় আসবেন। এবং কেকেআর দল শহরে না ফেরা পর্যন্ত তিনি কলকাতাতেই থাকবেন।

কলকাতা দল এই মুহূর্তে রয়েছে আহমেদাবাদে। সেখানে রবিবার তাদের ম্যাচ রয়েছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। সেই ম্যাচ খেলে ঘরে ফিরবে দল। তখনই দলের সঙ্গে যোগ দেবেন লিটন। এর পর ১৪ মার্চ ঘরের মাঠেই রয়েছে কেকেআর-এর ম্যাচ। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স হায়দরাবাদ। সেই ম্যাচে খেলতে পারেন লিটন। তবে তাঁর ফিটনেস দেখে এবং প্রয়োজনীয়তা দেখে তবেই টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে।

কারণ, দেশের হয়ে টানা খেলছিলেন তিনি। টানা খেলার ক্লান্তিও রয়েছে।  ৪ এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত ছিল আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ। সেই ম্যাচে খেলেছেন তিনি। মাঝে শোনা গিয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ খেলে কেকেআর-এ যোগ দেবেন তিনি কিন্তু কলকাতা দলের তরফে নিশ্চিত করা হয়েছে রবিবারই শহরে আসছেন তিনি। আইপিএল-এর শেষের দিকে আবার দেশে ফিরতে হতে পারে লিটনকে আয়ারল্যান্ড সফরের জন্য। তবে তা নিয়ে এখনও কিছু জানানো হয়নি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle