Lionel Messi-সহ ৪ প্যারিস সাঁজা ফুটবলারের কোভিড সংক্রমণ

Lionel Messiমেসি

জাস্ট দুনিয়া ডেস্ক: ফুটবলে কোভিড সংক্রমণ চলছেই। এবার আক্রান্ত ফুটবলের রাজপু্ত্র। Lionel Messi-সহ ৪ জন ফুটবলার আক্রান্ত হয়েছেন কোভিড সংক্রমণে।এর আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও আক্রান্ত হয়েছেন। বিশ্বের অনেক নামীদামী ফুটবলার কোভিডে আক্রান্ত হয়েছেন। একই সময় কোভিড পজিটিভ ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলার রোনাল্ডো। জানা গিয়েছে আপাতত আইসোলেশনে রয়েছেন মেসি। আপাতত আগামী কয়েকটি ম্যাচে তাঁকে হয়তো দেখা যাবে না। তাঁর মতো তারকা প্লেয়ারকে নিয়ে কোনও ঝুঁকি নেবে না ক্লাব। সম্প্রতি তিনি পরিবারের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

লিও মেসির সেই সব ছবি দেখে মনে হচ্ছিল কোথাও সপরিবারে বেড়াচ্ছেন তিনি। জানা গিয়েছে তিনি তাঁর দেশেই ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই তিনি কোভিড পজিটিভ হলেন। ফুটবলাররা কোভিড আক্রান্ত হওয়ায় মাঝে মাঝেই বন্ধ রাখতে হয়েছে বেশ কিছু খেলা। সোমবারের পর মেসির দলের পরবর্তী খেলা রয়েছে লিগ ওয়ানে আগামী রবিবার। প্রতিপক্ষ লিয়ঁ। সেখানে তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

এদিকে তিনি ছাড়াও প্যারিস সাঁজার লেফটব্যাক হুয়ান বারন্যাট, গোলকিপার সের্জিও রিকো ও মিডফিল্ডার নাথান বিটুমাজালা করোনাভাইরাসে আক্রান্ত। এর পর আরও কারও পরীক্ষার ফল পজিটিভ এলে খেলা করাই মুশকিল হয়ে যাবে। সোমবার ফরাসি কাপে ভানেসের বিরুদ্ধে রয়েছে পিএসজির খেলা। সেটা বাতিলের এখনও কোনও সংবাদ নেই। সেখানে অবশ্যই খেলতে পারছেন না মেসি। দলের সঙ্গে নেই নেইমারও। তাঁর গোড়ালিতে চোট। সেকারণে তিনি এখন রয়েছেন ব্রাজিলেই।

এদিকে কোভিড সংক্রমণ ফ্রান্সে ভয়ঙ্কর রূপ নিয়েছে বেশ কয়েক সপ্তাহ ধরেই। ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকেই সেখানে চোখ রাঙাচ্ছিল কোভিড সংক্রমণ। তা একটা সময় ২ লাখের গণ্ডি পেরিয়ে যায়। জানুয়ারির মাঝামাঝি সময়ের মধ্যে গোটা বিশ্বে করোনা সংক্রমণ মারাত্মক রূপ ধারণ করবে বলেই জানিয়েছেন বিশেষজ্ঞরা। সেই পরিস্থিতিতে বাদ যাবে না ফ্রান্সও। ইতিমধ্যেই সে দেশের কোভিড পরিস্থিতি বেশ খারাপ। বন্ধ হয়ে যেতে পারে খেলাও।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)