Laver Cup 2022: এক ফ্রেমে সেরা টেনিস তারকারা

Laver Cup 2022

জাস্ট দুনিয়া ডেস্ক: Laver Cup 2022-এ পুরো ফোকাস থাকবে সুইস টেনিস তারকা রজার ফেডেরারের উপর। কারণ তিনি এই প্রতিযোগিতার পরে পেশাদার খেলা থেকে অবসর নেবেন, তা আগেই ঘোষণা করে দিয়েছিলেন। এদিন তাঁর ডাবলস ম্যাচের আগে বৃহস্পতিবার রাফায়েল নাদাল, নোভাক জকোভিচ এবং অ্যান্ডি মারের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। পোস্টটি এখন রীতিমকো ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে তিনি লেখেন, ‘‘কয়েকজন বন্ধুর সঙ্গে ডিনারে চললাম।’’ ফেডেরারের অ্যাকাউন্টে পোস্ট করা ছবিটিতে ৪ লাখ ১০ হাজারের বেশি লাইক এবং ৪০ হাজার রিটুইট হয়েছে। বৃহস্পতিবার অনুশীলনের জন্য কোর্টে গিয়েছিলেন এই চার কিংবদন্তি। সেখান থেকেই বেরিয়ে পড়েন ডিনারে।

নাদাল (২২), জোকোভিচ (২১), ফেডেরার (২০), এবং মারে (৩) মিলে মোট ৬৬টি গ্র্যান্ড স্লাম জিতেছেন। হাঁটুর চোটের কারণে ফেডেরার ২০২১-এ উইম্বলডন কোয়ার্টার ফাইনালের পর থেকেআর খেলতে পারেননি। গত সপ্তাহে ৪১ বছর বয়সে অবসরের কথা ঘোষণা করেন।

দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী এবং বন্ধু রাফায়েল নাদালের সঙ্গে শুক্রবার ফেডেরার তাঁর শেষ এটিপি ট্যুর ম্যাচ খেলবেন। ফেডেরার এবং নাদাল ২০১৭-তে সালে লেভার কাপে খেলেছিলেন। শুক্রবার ফেডেরার ও নাদাল খেলবেন জ্যাক সক এবং ফ্রান্সেস টিয়াফোয়ের বিপক্ষে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle