মুম্বই বিমানবন্দরে আটকানো হল ক্রুনাল পাণ্ড্যেকে, সঙ্গে ছিল প্রচুর সোনা

মুম্বই বিমানবন্দরে আটকানো হল ক্রুনাল পাণ্ড্যেকে

জাস্ট দুনিয়া ডেস্ক: মুম্বই বিমানবন্দরে আটকানো হল ক্রুনাল পাণ্ড্যেকে সোনাসহ। আইপিএল ২০২০ চ্যাম্পিয়ন হয়ে দুবাই থেকে দেশে ফেরার সময়ই ঘটে এই ঘটনা। জানা গিয়েছে ক্রুনাল পাণ্ড্যের কাছ থেকে উদ্ধার হয়ে প্রচুর হিসেব বহির্ভূত সোনা ও অনেক মূল্যবান জিনিস। তার জন্যই মুম্বই বিমান বন্দরে আটকানো হল ক্রুনাল পাণ্ড্যেকে ।

দুবাই থেকে সোনা কেনাটা খুব স্বাভাবিক ঘটনা তবে তার একটা নির্দিষ্ট পরিমাপ রয়েছে। ক্রুনালের কাছে তার থেকে অনেক বেশি কিছু পাওয়া গিয়েছে। ডিরেক্টরেট অব রেভিনিউ ইনটেলিজেন্সের অফিসাররা তাঁকে জিজ্ঞাসাবাদ করেন।

ডিআরআই সূত্রেই জানা গিয়েছে, ক্রুনালের কাছে প্রচুর সোনা পাওয়া গিয়েছে। সব জিনিসের বিলও দেখতে চাওয়া হয়। নিয়ম অনুযায়ী দুবাই থেকে পুরুষ যাত্রীরা ২০ গ্রাম সোনা যার মূল্য ৫০ হাজার টাকার বেশি হলে চলবে না আর অন্যদিকে মহিলা যাত্রীরা ৪০ গ্রাম সোনা যার মূল্য এক লাখের বেশি হলে চলবে না নিয়ে ভারতে যেতে পারেন।

কিন্তু খবর অনুযায়ী এই নিয়ম ভেঙেছেন ক্রুনাল পাণ্ড্যে। বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ তিনি দুবাই থেকে মুম্বই পৌঁছন।

এই আইপিএল মোটেও ভাল যায়নি ক্রুনাল পাণ্ড্যের। ১৬ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ১০৯ রান এবং নিয়েছে ছয় উইকেট। এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৭১টি ম্যাচ খেলেছেন তিনি। ২০১৭ আইপিএল ফাইনালে ম্যাচের সেরাও হয়েছিলেন। সেবার পুণে সুপারজায়ান্টকে হারিয়ে তৃতীয়বার চ্যাম্পিয়ন হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)