কোভিড পজিটিভ ক্রুনাল পাণ্ড্যে, দ্বিতীয় টি২০ একদিন পিছিয়ে গেল

কোভিড পজিটিভ ক্রুনাল পাণ্ড্য

জাস্ট দুনিয়া ডেস্ক: কোভিড পজিটিভ ক্রুনাল পাণ্ড্য আর সে কারণেই একদিন পিছিয়ে দেওয়া হল শ্রীলঙ্কা-ভারত দ্বিতীয় টি২০ ম্যাচ। মঙ্গলবার হওয়ার কথা ছিল দ্বিতীয় টি২০ কলোম্বোয়। কিন্তু সেটা করা গেল না যতক্ষণ না সকলের আরটিপিসিআর-এর ফল আসছে। এদিন টুইট করে এই খবর জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআই জানিয়েছে, পুরো দলের আরটিপিসিআর টেস্টের পরই বোঝা যাবে দলে আর কেউ আক্রান্ত কিনা। তবে তৃতীয় টি২০ ম্যাচের দিন এখনও একই রয়েছে, ২৯ জুলাই।

রবিবারই প্রথম টি২০ ম্যাচ খেলতে নেমেছিলেন ক্রুনাল। বল এবং ব্যাট দুইই করেন। কোনও উপসর্গ ছিল না তাঁর। খেলা চলাকালীন নিয়মিত সকলের কোভিড পরীক্ষা হচ্ছে। আর তাতেই এদিন তাঁর কোভিড পজিটিভ আসে। যার ফলে আতঙ্ক ছড়িয়েছে দলের অন্দরে।

এদিকে দলের মেডিক্যাল টিমের ৮ জনকে চিহ্নিত করেছে যাঁরা ক্রুনাল পাণ্ড্যের সঙ্গে ক্লোজ কনটাক্টে এসেছিলেন। বিসিসিআই তাদের বার্তায় লিখেছে, ‘‘মঙ্গলবার সকালে ম্যাচের আগে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। ভারতীয় দলের অল-রাউন্ডার ক্রুনাল পাণ্ড্যের ফল পজিটিভ এসেছে। মেডিক্যাল টিম ৮ জনকে চিহ্নিত করেছে যাঁরা তাঁর সংযোগে এসেছিলেন।’’

এর সঙ্গে বিসিসিআই আরও লিখেছে, ‘‘এদিন পুরো দলের আরটিপিসিআর পরীক্ষা করা হয়েছে যাতে ছড়িয়ে না পড়ে।’’ একমাসের টানা সিরিজ খেলতে শ্রীলঙ্কায় রয়েছে ভারতীয় ওডিআই দল। সিরিজ শুরুর আগেই শ্রীলঙ্কা শিবিরে অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন। যার ফলে ওডিআই সিরিজ নির্ধারিত সময়ে শুরু করা যায়নি। ২-১-এ শ্রীলঙ্কাকে হারিয়েই টি২০ সিরিজ খেলতে নেমেছিল ভারতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের সিরিজে ১-০-তে এগিয়ে রয়েছে ভারত।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)