চোট উইলিয়ামসনের, ছিটকে যেতে পারেন আইপিএল থেকে

কেন উইলিয়ামসন

জাস্ট দুনিয়া ডেস্ক: নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের আইপিএল খেলা নিয়ে সংশয় তৈরি হল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে জয়ের স্বাদ পেলেও ডান হাঁটুর চোট চিন্তায় রাখছে টিম ম্যানেজমেন্টকে। চেন্নাই সুপার কিংসের ইনিংসে বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন উইলিয়ামসন। তখনই ফিল্ডিং করার সময় বাজে ভাবে পড়ে যান। ১৩তম ওভারে অন্যদের কাঁধে ভর দিয়ে তাঁকে মাঠ ছাড়তে দেখা যায়। চোট ঠিক কতটা গুরুতর তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি। তবে তাঁকে যেভাবে মাঠ ছাড়তে দেখা যায় তাতে ছোট চোট বলে মনে হচ্ছে না।

রুতুরাজ গায়কোয়াড় যার ব্যাট অল্পের জন্য সেঞ্চুরি মিস করেছে এদিন। তাঁরই ব্যাট থেকে ছিটকে আসা বলকে নিশ্চিত বাউন্ডারি থেকে বাঁচিয়ে দেন কিউই অধিনায়ক। কিন্তু সেটা করতে গিয়েই বেকায়দায় আছড়ে পড়েন মাঠে। মাঠেই তাঁর চিকিৎসা করার চেষ্টা করা হয়। কিন্তু তাতে লাভ হয়নি। তার পর তাঁকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

এবারই আইপিএল-এ নতুন নিয়ম হয়েছে ‘ইমপ্যাক্ট প্লেয়ার’এর। আর প্রথম ম্যাচেই তা ব্যবহার করার সুযোগ চলে এল উইলিয়ামসনের চোটে। তার বদলে গুজরাত টাইটান্সের প্রথম একাদশে জায়গা করে নেন বি সাই সুধর্শন। পিটিআই সূত্রের খবর, চলতি আইএসএল-এ তাঁর ফেরা নিয়ে বড় সংশয় রয়েছে। তবে চোট ঠিক কতটা তা নিয়ে এখনও পরীক্ষা-নিরিক্ষা চলছে। আইপিএল সূত্রের খবর অনুযায়ী, উইলিয়ামসনের ‘এসিএল প্রতিস্থাপন করতে হতে পারে। যদি তেমন পরিস্থিতি হয় তাহলে অনিশ্চিত সময়ের জন্য তাঁকে বাইরে চলে যেতে হবে।

গুজরাত টাইটান্স অধিনায়ক হার্দিক পাণ্ড্যে বলেন, ‘‘ওর চোট হাঁটুতে সেটা নিশ্চিত কিন্তু আমার কাছে কোনও খবর নেই কী হয়েছে। আমি জানি না ওর চোট কতটা সিরিয়াস এবং সুস্থ হতে কতটা সময় লাগবে। এই মুহূতে দাঁড়িয়ে কোনও সময় নির্দিষ্ট করে বলা যাবে না।’’ নিউজিল্যান্ডের হেড কোচ গ্যারি স্টিড বলেন, ‘‘আমি ওকে শুধু মেসেজ করেছি। ওকে স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে ফিরলে জানা যাবে ঠিক কী হয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle