আইএসএল ২০২০-২১-এ রয় কৃষ্ণা সেরা, বলছেন কোচ হাবাস

আইএসএল ডার্বি জয়ী কোচ হাবাস

জাস্ট দুনিয়া ডেস্ক: আইএসএল ২০২০-২১-এ রয় কৃষ্ণা সেরা, মনে করেন কোচ হাবাস। এফসি গোয়াকে হারিয়ে তিন পয়েন্ট পাওয়ার মধ্যে যে একটা আলাদা তৃপ্তি রয়েছে, তা যে কোনও কোচই একবাক্যে স্বীকার করবেন। আন্তোনিও লোপেজ হাবাসকে দেখেও একই রকম বলা যায়। গতবারের লিগসেরাদের হারিয়ে বেশ খুশি ও তৃপ্ত তিনি। গত দুই ম্যাচে পাঁচ পয়েন্ট হারানোর জ্বালা যেন উধাও তাঁর অভিব্যক্তিতে।

তবে এ জন্য ধন্যবাদ প্রাপ্য তাঁর দলের সেরা তারকা রয় কৃষ্ণার। বুধবার ফতোরদা স্টেডিয়ামে ৮৫ মিনিটের মাথায় তিনিই পেনাল্টি আদায় করেন ও তাঁর করা পেনাল্টি-গোলেই ম্যাচ জিতে লিগ টেবলে দুই নম্বরে উঠে এল এটিকে মোহনবাগান।

ছয় ম্যাচে পাঁচ গোল করলেন কৃষ্ণা। তাঁকে নিয়ে বেশ গর্বিত হাবাস বুধবার ম্যাচের পর ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বলেন, “রয় কৃষ্ণা দুর্দান্ত খেলোয়াড়। আমার কাছে আইএসএলে ও-ই সেরা”। এ দিন রয়ের সঙ্গে প্রথম এগারোয় শুরু করেন তাঁর অন্যতম প্রিয় সঙ্গী ডেভিড উইলিয়ামস।

এ দিন প্রথমার্ধে তাঁর একটি জোরালো শট বিপক্ষের গোলের পোস্টে লেগে ফিরে আসে। ডেভিডকে নিয়ে হাবাস বলেন, “ডেভিড উইলিয়ামস আমাদের দলের খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ও এখন সুস্থ হয়ে উঠছে। উইলিয়ামসকে আমাদের প্রয়োজন”।

বুধবারের ম্যাচে প্রায়ই এফসি গোয়াকে চাপে রেখেছিল এটিকে মোহনবাগান। নিজেদের এই পারফরম্যান্স নিয়ে খুশি হাবাস বলেন, “বিপক্ষকে চাপে রেখে খেলব কি না, তা নির্ভর করে বিপক্ষের ওপরেই। আজ ওরা ওদের সেরা খেলাটা খেলেছে বলে মনে হয়নি। তাই চাপে রাখার সিদ্ধান্তই নিই”।

দলের ছেলেদের প্রশংসা করে হাবাস বলেন, “ওরা আজ দারুণ খেলেছে। আসলে আজ আমরা ছন্দে ছিলাম। গেমপ্ল্যানকে একেবারে সঠিক ভাবে কাজে লাগিয়েছে ওরা”।

(লেখা আইএসএল ওয়েবসাইট থেকে)

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)