IPL Betting: ইডেনের গ্যালারি থেকে গ্রেফতার ৩

IPL Betting

জাস্ট দুনিয়া ব্যুরো: IPL Betting নতুন কোনও ঘটনা নয়। এক সময় এই বেটিং নিয়েই উত্তাল হয়েছে আইপিএল-এর মঞ্চ। নির্বাসিত হতে হয়েছিল দুই দলকে। তারা আবার ফিরেছে মূল স্রোতে। অনেক নির্বাসিত ক্রিকেটারের কেরিয়ারই শেষ হয়ে গিয়েছে বেটিংয়ের চক্রে পড়ে। তার মধ্যেই আবারও বেটিং মাথাচাড়া দিল আইপিএল-এ। তাও আবার খোদ কলকাতায়। বুধবার ইডেন গার্ডেনে বসেছিল এলিমিনেটরের ম্যাচ। মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেই ম্যাচেই বেটিং করতে গ্যালারিতে জমিয়ে বসেছিল ভিনরাজ্যের তিন যুবক। কিন্তু শেষরক্ষা হল না।

নিউ মার্কেট থানার পুলিশ সেই তিন যুবককে ইডেনের গ্যালারি থেকে গ্রেফতার করে। জানা গিয়েছে, একএকটি ফোনে হচ্ছিল লাখ, লাখ টাকার লেনদেন। এর পর শুরু হয় জেরা। জেরায় উঠে আসে তারা ঘাঁটি গেড়েছে নিউ মার্কেট চত্তরেরই একটি গেস্ট হাউজে। সেখানে গিয়ে আরও ২ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের গ্রেফতার করে ময়দান থানার পুলিশ। জানার চেষ্টা চলছে এদের সঙ্গে আর কোনও বড় মাথা জরিয়ে রয়েছে কিনা।

বিশেষ সূত্রে খবর পেয়েই ইডেনের গ্যালারিতে হানা দিয়েছিল পুলিশ। তাদের কাছে খবর ছিল ইডেনে একটি সক্রিয় বেটিং চক্র এই মুহূর্তে কাজ করছে। তার পরই এফ ওয়ান ব্লক থেকে তিনজনকে হাতে নাতে ধরে ফেলা হয়। সুনীল কুমার, অনিকেত কুমার ও ওবাদা কুমার। যাদের গেস্টহাউস থেকে গ্রেফতার করা হয়েছে তাদের নাম অমর কুমার মাহাতো ও অজয় কুমার। তাদের কাছ থেকে মোট ৫টি ও ২টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। যার মাধ্যমেই চলছিল পুরো বেটিং চক্র।

জানা গিয়েছে ৫ জনই বিহারের দ্বারভাঙ্গার বাসিন্দা। এদের সকলেরই বয়স ২২ থেকে ২৯-এর মধ্যে। এরা আর কোনও বেটিংয়ের সঙ্গে যুক্ত ছিল কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)