ক্রিকেটপ্রেমীদের অপেক্ষার অবসান, ঢাকে কাঠি আইপিএল ১৬-র

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত তথা পৃথিবীর বৃহত্তম ক্রিকেট মাঠ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুরু হয়ে গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩।

২০১৯-এর পুলওয়ামার ঘটনা এবং অতিমারির কারণে গত চার বছর বন্ধ ছিল এই বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান। অরিজিৎ সিং, তমন্না ভাটিয়া, রশ্মিকা মন্ধানাদের ঝলমলে পারফরম্যান্সে আবার ফিরল খেলার মাঠের সেই জৌলুস।

এ দিন বেশ কয়েক বছর পর সঞ্চালিকার ভূমিকায় সমহিমায় দেখা গেল মন্দিরা বেদীকে। ‘অ্যায় বতন’ গান দিয়ে অনুষ্ঠানের সূচনা করলেন অরিজিৎ। তারপর একে একে তাঁর হিট সমস্ত গান গেয়ে মাতালেন ক্রিকেটের সেরা মঞ্চ। এরপর ‘ঝুমে জো পাঠান’-এ তাঁর সঙ্গে কন্ঠ মেলালেন হাজার হাজার দর্শক। তাঁর এই গান মাঠে দাঁড়িয়ে উপভোগ করতে দেখা গেল ধোনি, হার্দিকদের। এ ছাড়াও মাঠে উপস্থিত ছিলেন বিসিসিআই সভাপতি রজার বিনি, বিসিসিআই সচিব জয় শাহ, সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া এবং রাজীব শুক্লা।

এরপর মঞ্চ মাতাতে আসেন তমান্না ভাটিয়া। জনপ্রিয় দক্ষিণী গান ‘টম টম’-এর সুরে ঝড় তোলেন তিনি। অনুষ্ঠানের শেষ পারফরম্যান্স করেন রশ্মিকা মন্ধানা। তাঁর সিগনেচার স্টেপ ‘সামি সামি’-তে নেচে ওঠে গোটা স্টেডিয়াম।

এই তিন তারকার পারফরম্যান্স নিয়েই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। অবশেষে মাঠে সৌজন্য বিনিময়ের মধ্যে দিয়ে শেষ হয় এই তারকাখোচিত উদ্বোধনী অনুষ্ঠান। এবার শুধু ক্রিকেটে মেতে থাকা আগামী দু’মাস।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle